শিরোনাম

প্রকাশিত : ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ১২:৩৫ দুপুর
আপডেট : ০৯ সেপ্টেম্বর, ২০২৪, ১২:১২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ছাত্রলীগ কর্মীকে পিটিয়ে হত্যা,  ছাত্রদল নেতা গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট : দাবিকৃত চাঁদার এক লাখ টাকা না পেয়ে প্রকাশ্যে ছাত্রলীগ কর্মীকে দুই দফা হামলা চালিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আলামিন তালুকদারকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৮ এর সদস্যরা।


ঘটনাটি বরিশাল জেলার গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের বড় দুলালী গ্রামের। নিহত ছাত্রলীগ কর্মী রাসেদ সিকদার ওই গ্রামের আবুল কালাম সিকদারের ছেলে। গ্রেপ্তার ছাত্রদল সভাপতি আলামিন তালুকদার একই গ্রামের মৃত আজিজুল হক তালুকদারের ছেলে।

শনিবার (৭ সেপ্টেম্বর) দিবাগত রাতে বরিশাল র‌্যাব-৮ এর মিডিয়া সেল সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ এর সদর কোম্পানি এবং সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের যৌথ আভিযানে শরীয়তপুরের পালং থানার চিকন্দি বাজার থেকে চাঞ্চল্যকর এ হত্যা মামলার প্রধান অভিযুক্ত আসামি আলামিন তালুকদারকে শনিবার সন্ধ্যা সাতটার দিকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আলামিন ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।


এর আগে, গত ১৬ আগস্ট দুপুরে ৪১ দিনের তাবলিগ জামাত শেষে ঢাকা থেকে গ্রামের বাড়িতে আসে ছাত্রলীগ কর্মী রাসেদ। স্থানীয় এক আওয়ামী লীগ নেতার ছবি ফেসবুকে পোস্ট করায় মোবাইল ফোনে আসামিরা ছাত্রলীগকর্মী রাসেদের কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে।

চাঁদার টাকা দিতে অস্বীকৃতি জানালে ওইদিন সন্ধ্যায় ছাত্রলীগ কর্মী রাসেদকে বার্থী বাজারে বসে দুই দফা হামলা চালিয়ে গুরুতর জখম করে ফেলে রেখে চলে যায়। পরবর্তীতে স্থানীয়রা মুমূর্ষ অবস্থায় ছাত্রলীগ কর্মী রাসেদকে উদ্ধার করে প্রথমে গৌরনদী উপজেলা হাসপাতালে ও পরে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখান থেকে ওইদিন রাতেই আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় নেওয়ার পথে রাসেদ মৃত্যুবরণ করেন।

এ ঘটনায় গত ১৭ আগস্ট গৌরনদী মডেল থানায় নিহতের বড় ভাই রাসেল সিকদার বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়