শিরোনাম

প্রকাশিত : ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ০১:৪৯ রাত
আপডেট : ০৯ সেপ্টেম্বর, ২০২৪, ০৪:৫১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও)

কুমিল্লার দাউদকান্দিতে দিনদুপুরে এক যুবককে কুপিয়ে হত্যার পর ডান হাত কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা। শনিবার বেলা ১১টার দিকে উপজেলার গৌরীপুর ইউনিয়নের ওলানপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত যুবকের নাম মো. মহিউদ্দিন (৩৫)। তিনি ওলাপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে। পেশায় দিনমজুর ছিলেন। ওলানপাড়া গ্রামের একাধিক বাসিন্দা নাম প্রকাশ না করার শর্তে জানান, মহিউদ্দিন মাদকাসক্ত ছিলেন।

পরিবারের সদস্যরা জানান, দিনমজুর হিসাবে মহিউদ্দিন যখন যে কাজ পেতেন, তা-ই করতেন। তিনি রাজনৈতিক কোনো দলের সঙ্গে যুক্ত ছিলেন না। তার কোনো শক্রও ছিল না। কিন্তু কে বা কারা তাকে দিনদুপুরে বাড়ির কাছে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে ডান হাত বিচ্ছিন্ন করে নিয়ে গেছে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসক জান্নাতুল নাঈম। তিনি জানান, মহিউদ্দিনকে মৃত অবস্থায় আনা হয়েছে। তার ডান হাত পাওয়া যায়নি। কনুইয়ের ওপর থেকে তা বিচ্ছিন্ন ছিল। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। এছাড়া তার পা-মাথাসহ শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

এদিকে মহিউদ্দিনের বিচ্ছিন্ন হাতের অংশ নিয়ে হেঁটে যাওয়া এক যুবকের ১১ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যায়, এক হাতে চাপাতি আরেক হাতে মহিউদ্দিনের কাটা হাতের অংশ নিয়ে ঘুরাতে ঘুরাতে হেঁটে যাচ্ছে ওই যুবক।

দাউদকান্দি মডেল থানার উপপরিদর্শক (এসআই) সাইদুল ইসলাম বলেন, লাশের প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। জড়িতদের বিষয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে।

গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক রোমেন বড়ুয়া বলেন, ধারণা করা হচ্ছে-মাদকসংক্রান্ত বিষয়ে এ হত্যাকাণ্ড ঘটতে পারে। তবে তদন্তের পর বিষয়টি নিশ্চিত বলা যাবে। সূত্র : যুগান্তর

  • সর্বশেষ
  • জনপ্রিয়