শিরোনাম

প্রকাশিত : ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ১২:২৪ রাত
আপডেট : ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ০১:১৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

৫ বছর ধরে স্বামীকে ঘুমের ওষুধ খাইয়ে পরকীয়া, এরপর যা ঘটলো

মাদারীপুরের রাজৈরে এক গৃহবধূর ঘর থেকে তার পরকীয়া প্রেমিক শাহাজালাল খলিফার (৪০) লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার বদরপাশা ইউনিয়নের চর বদরপাশা (গাং পাড়) গ্রামে এ ঘটনা ঘটে। স্বামীকে ঘুমের ওষুধ খাইয়ে পরকীয়ায় লিপ্ত হতেন ওই গৃহবধূ।

নিহত শাহাজালাল চর বদরপাশা গ্রামের হোসেন খলিফার ছেলে। তিনি মুদি দোকানি ছিলেন। এ ঘটনায় পরকীয়া প্রেমিকা গৃহবধূ (২৫) ও তার স্বামীকে (৩৫) আটক করেছে রাজৈর থানা পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার চর বদরপাশা গ্রামের গৃহবধূর সঙ্গে শাহজালালের পরকীয়া প্রেমের সম্পর্ক ছিল। দীর্ঘ ৫ বছর যাবত স্বামীকে ঘুমের ওষুধ খাইয়ে অবৈধ শারীরিক সম্পর্কে লিপ্ত হয়ে আসছিলেন তারা। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাতে স্বামীকে খাবারের সাথে ঘুমের ওষুধ খাওয়ায় ওই গৃহবধূ। গভীর রাতে তার ঘরে প্রবেশ করে শাহজালাল। এর কয়েক ঘণ্টা পর শাহজালালের মৃত্যুর ঘটনা টের পেয়ে পুলিশে খবর দেন স্থানীয়রা। পরে শাহজালালকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রাজৈর থানার ওসি আসাদুজ্জামান হাওলাদার আসাদ জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহত শাহজালালের পরকীয়া প্রেমিকা ও তার স্বামীকে (৩৫) আটক করা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছি। রিপোর্ট হাতে পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়