শিরোনাম
◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা ◈ মণিপুরের সহিংসতায় মিয়ানমার সীমান্তে কাঁটাতার বসাচ্ছে ভারত ◈ খালেদা জিয়া হাসিনার দেশ ছাড়ার দৃশ্য দেখে সেদিন যা বলেছিলেন 

প্রকাশিত : ০৬ সেপ্টেম্বর, ২০২৪, ১২:২০ দুপুর
আপডেট : ০৬ সেপ্টেম্বর, ২০২৪, ১২:২০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে সাড়ে তিন হাজার ইয়াবাসহ দুই মাদক কারবারী আটক

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে একটি বসতঘর থেকে ৩ হাজার ৩০০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। বৃহস্পতিবার (০৫ সেপ্টেম্বর) বিকেলে ফরিদপুর জেলা শহরের গুহলক্ষীপুর এলাকার শহীদ মন্ডলের বাড়িতে অভিযান চালিয়ে এসব মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- ফরিদপুর শহরের গুহলক্ষীপুর এলাকার সৈউদ্দিন মন্ডলের ছেলে শাহীন মন্ডল (৫৬) ও একই এলাকার করিম বিশ্বাসের ছেলে বাহাদুর বিশ্বাস (৪০)। 

অভিযান সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জানতে পারেন গুহলক্ষীপুর এলাকার শহীন মন্ডল বসতবাড়ীতে ইয়াবা ট্যাবলটের ভাগাভাগি চলছে। বৃহস্পতিবার দুপুরের দিকে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক শামীম হোসেনের নেতৃত্বে অভিযানকালে মাদক কারবারীদের কাছ থেকে লাল রংয়ের শপিং ব্যাগ থেকে ৩৩০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ দুইজনকে আটক করা হয়। 

বিষয়টি নিশ্চিত করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক শামীম হোসেন জানান, শহরের গুহলক্ষীপুর এলাকার শাহীন মন্ডল বসতবাড়ীতে শাহীন মন্ডল ও বাহাদুর বিশ্বাস নামে দুই মাদক কারবারীকে ৩৩০০ ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে আটক করা হয়। আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে তারা কোতয়ালী থানার বিভিন্ন এলাকার খুঁচরা মাদক ব্যাবসায়ী এবং মাদক সেবীদের এসব মালামাল সরবরাহ করে থাকেন। এ ব্যাপারে মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। এ ধরণের অভিযান জেলায় অব্যহত থাকবে বলে তিনি জানান। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়