শিরোনাম
◈ শেখ হাসিনার পদত্যাগ পত্র সোশ্যাল মিডিয়ায় ভেসে বেড়াচ্ছে , যা লেখা আছে ◈ ৪০০ কোটি টাকা দিয়ে বিদেশযাত্রার অনুমতি পেলেন চট্টগ্রামের ব্যবসায়ী ◈ ৬ অঞ্চলে ৮০ কি.মি. বেগে ঝড়ের শঙ্কা ◈ চাঞ্চল্যকর ঘটনা: ১০০ টাকার বিনিময়ে শরিফা সেজে আদালতে শারমিন ◈ জিম্বাবুয়ে ক্রিকেটে ১০ মিলিয়ন ডলার দিচ্ছে আইসিসি ◈ পাকিস্তান ক্রিকেট বোর্ড বন্ধ করলো নারী ক্রিকেটারদের ভাতা  ◈ এস আলমের গৃহকর্মী মর্জিনার আছে ২২টি এফডিআর, জমা পৌনে ৩ কোটি টাকা ! ◈ ভ্রমণে গিয়ে ভারতবিরোধী পোস্ট, ভিসা বাতিল বাংলাদেশির ◈ ময়মনসিংহ সীমান্ত এলাকা থেকে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত আটক (ভিডিও) ◈ এক সপ্তাহে মসজিদে নববীতে এসেছেন ৫০ লাখ মুসল্লি

প্রকাশিত : ০৬ সেপ্টেম্বর, ২০২৪, ১২:২০ দুপুর
আপডেট : ০৬ সেপ্টেম্বর, ২০২৪, ১২:২০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে সাড়ে তিন হাজার ইয়াবাসহ দুই মাদক কারবারী আটক

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে একটি বসতঘর থেকে ৩ হাজার ৩০০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। বৃহস্পতিবার (০৫ সেপ্টেম্বর) বিকেলে ফরিদপুর জেলা শহরের গুহলক্ষীপুর এলাকার শহীদ মন্ডলের বাড়িতে অভিযান চালিয়ে এসব মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- ফরিদপুর শহরের গুহলক্ষীপুর এলাকার সৈউদ্দিন মন্ডলের ছেলে শাহীন মন্ডল (৫৬) ও একই এলাকার করিম বিশ্বাসের ছেলে বাহাদুর বিশ্বাস (৪০)। 

অভিযান সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জানতে পারেন গুহলক্ষীপুর এলাকার শহীন মন্ডল বসতবাড়ীতে ইয়াবা ট্যাবলটের ভাগাভাগি চলছে। বৃহস্পতিবার দুপুরের দিকে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক শামীম হোসেনের নেতৃত্বে অভিযানকালে মাদক কারবারীদের কাছ থেকে লাল রংয়ের শপিং ব্যাগ থেকে ৩৩০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ দুইজনকে আটক করা হয়। 

বিষয়টি নিশ্চিত করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক শামীম হোসেন জানান, শহরের গুহলক্ষীপুর এলাকার শাহীন মন্ডল বসতবাড়ীতে শাহীন মন্ডল ও বাহাদুর বিশ্বাস নামে দুই মাদক কারবারীকে ৩৩০০ ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে আটক করা হয়। আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে তারা কোতয়ালী থানার বিভিন্ন এলাকার খুঁচরা মাদক ব্যাবসায়ী এবং মাদক সেবীদের এসব মালামাল সরবরাহ করে থাকেন। এ ব্যাপারে মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। এ ধরণের অভিযান জেলায় অব্যহত থাকবে বলে তিনি জানান। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়