শিরোনাম
◈ ভারতীয় আধিপত্যের কাছে আত্মসমর্পণ করেছেন হাসিনা: পাকিস্তানের রাষ্ট্রীয় পত্রিকা দ্যা ডন ◈ নামের অক্ষর দিয়ে সংবাদ লেখায় বিএনপি নেতার মামলা ◈ পাট চাষ থেকে মুখ ফিরিয়ে নিচ্ছেন পলাশের চাষিরা ◈ বেড়িবাঁধের রাস্তাটি আছে বলেই বেঁচে আছি, পানিবন্দি দুই শতাধিক পরিবার ◈ যুবদল নেতার জামিন নামঞ্জুর করায় আদালতে হট্টগোল, এজলাস ছাড়লেন বিচারক ◈ বিশ্বব্যাংক ও এডিবি থেকে আড়াই বিলিয়ন ডলার ঋণ পাচ্ছে বাংলাদেশ ◈ ‘তুমি কে আমি কে রাজাকার রাজাকার’ স্লোগানে আবারও প্রকম্পিত ঢাবি ◈ সাবেক বিমান প্রতিমন্ত্রী মাহবুব আলী গ্রেফতার ◈ সাবেক সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর গ্রেফতার ◈ আমরা এখন ক্ষমতাকে ভয় পাই, সবাই আমাদের সন্দেহ করছে: হাসনাত আবদুল্লাহ

প্রকাশিত : ০৪ সেপ্টেম্বর, ২০২৪, ০৮:৪৩ রাত
আপডেট : ০৪ সেপ্টেম্বর, ২০২৪, ০৮:৪৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুমিল্লায় অটোরিকশা ছিনিয়ে নিয়ে চালককে হত্যা

শাহাজাদা এমরান,কুমিল্লা : কুমিল্লার লাকসামে অটোরিকশা ছিনিয়ে নিয়ে চালককে গলাকাটা হত্যা করা হয়েছে। বুধবার (৪
সেপ্টেম্বর) লাকসাম থানা পুলিশ মোঃ শাহজাহান (১৮) নামে ওই যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য
কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। নিহত শাহজাহান পার্শ্ববর্তী মনোহরগঞ্জ
উপজেলার বিপুলাসার ইউনিয়নের কাশিমপুর গ্রামের আব্দুল হান্নানের ছেলে।


এর আগে মঙ্গলবার দিবাগত রাতে লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি পরিত্যক্ত ভবন থেকে ওই যুবকের
মূখ থেতলানো গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ থানায় নিয়ে আসে। লাকসাম থানার অফিসার ইনচার্জ সাহাবুদ্দিন খান জানান, সন্ধ্যায় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। মূখ থেতলানো থাকায় কেউ মরদেহটির পরিচয় শনাক্ত করতে পারেনি। তার গলা কাটা এবং মাথায় আঘাতের চিহ্ন ছিল। তার পরনে ছিল কালো থ্রি-কোয়ার্টার প্যান্ট ও পিঠে পিস্তল অংকিত কালো শার্ট। আজ (বুধবার) সকালে শাহজাহানের পিতা আব্দুল হান্নান ও মাতা নুরজাহান বেগম তার লাশ সনাক্ত করেন।

নিহতের পিতা আব্দুল হান্নান জানান, সোমবার (২ সেপ্টেম্বর) সকালে শাহজাহান ব্যাটারি চালিত অটোরিকশা নিয়ে বের হয়ে নিখোঁজ হয়। অটোরিকশাটি ছিনিয়ে নিয়ে তাকে হত্যা করে লাশ লুকিয়ে ফেলার উদ্দেশ্যে পরিত্যক্ত ভবনে কাপড় পেঁচিয়ে রাখা হয়। এ সময় তিনি তার ছেলের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

এ ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে বুধবার লাকসাম থানায় অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। এ পুলিশ কর্মকর্তা আরও জানান, জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় আনতে কাজ করছে পুলিশ। কুমিল্লার সিনিয়র সহকারী পুলিশ সুপার (অপরাধ) আশফাকুল ইসলাম ও সহকারী পুলিশ সুপার (লাকসাম সার্কেল) সৌমেন মজুমদার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ওসি সাহাবুদ্দিন খান বলেন, ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নিহতের মরদেহটি পাঠানো হয়েছে। জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় আনতে পুলিশ কাজ করছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়