শিরোনাম
◈ সরকার ভুয়া মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে: উপদেষ্টা ফারুক-ই-আজম ◈ বিদেশে পণ্য পাঠাতে প্রতিবেশী দেশে ঝুঁকছেন ব্যবসায়ীরা, শাহজালালে কার্গো ব্যয় বেশি ◈ মুরগি-ডিমের নতুন দাম নির্ধারণ করল সরকার ◈ ভারতীয় আধিপত্যের কাছে আত্মসমর্পণ করেছেন হাসিনা: পাকিস্তানের রাষ্ট্রীয় পত্রিকা দ্যা ডন ◈ নামের অক্ষর দিয়ে সংবাদ লেখায় বিএনপি নেতার মামলা ◈ পাট চাষ থেকে মুখ ফিরিয়ে নিচ্ছেন পলাশের চাষিরা ◈ বেড়িবাঁধের রাস্তাটি আছে বলেই বেঁচে আছি, পানিবন্দি দুই শতাধিক পরিবার ◈ যুবদল নেতার জামিন নামঞ্জুর করায় আদালতে হট্টগোল, এজলাস ছাড়লেন বিচারক ◈ বিশ্বব্যাংক ও এডিবি থেকে আড়াই বিলিয়ন ডলার ঋণ পাচ্ছে বাংলাদেশ ◈ ‘তুমি কে আমি কে রাজাকার রাজাকার’ স্লোগানে আবারও প্রকম্পিত ঢাবি

প্রকাশিত : ০৪ সেপ্টেম্বর, ২০২৪, ০৮:৩৮ রাত
আপডেট : ০৪ সেপ্টেম্বর, ২০২৪, ০৮:৩৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পাওনা টাকা চাওয়ায় পিটিয়ে হত্যা

মোঃ আসাদুল্লাহ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জে পাওনা টাকা নিতে গিয়ে মো. বাদল আলী নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বুধবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের যাদুপুরে এই ঘটনা ঘটে। ৫৫ বছর বয়সী বাদল আলী ওই এলাকারই মো. মঞ্জুর আলীর ছেলে।

নিহতের পরিবারের সদস্যরা জানিয়েছে, বাদল আলী পেশায় রাজমিস্ত্রি ছিলেন। তিনি মঈনুদ্দিনের কাছে ২ হাজার ৫০০ টাকা পেতেন। এই টাকা আনতে গেলে গেলে মঈনুদ্দিনের সঙ্গে কথা কাটাকাটি হয় তার। একপর্যায়ে  লাঠি দিয়ে পিটুনি দেওয়া হলে বাদল আলী গুরতর জখম হয়। পরে তিনি মারা যান।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম জাকারিয়া  জানান, পাওনা টাকা আনতে গেলে বাদল আলীকে পিটিয়ে হত্যা করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়। এই ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়