শিরোনাম
◈ বিদেশে পণ্য পাঠাতে প্রতিবেশী দেশে ঝুঁকছেন ব্যবসায়ীরা, শাহজালালে কার্গো ব্যয় বেশি ◈ মুরগি-ডিমের নতুন দাম নির্ধারণ করল সরকার ◈ ভারতীয় আধিপত্যের কাছে আত্মসমর্পণ করেছেন হাসিনা: পাকিস্তানের রাষ্ট্রীয় পত্রিকা দ্যা ডন ◈ নামের অক্ষর দিয়ে সংবাদ লেখায় বিএনপি নেতার মামলা ◈ পাট চাষ থেকে মুখ ফিরিয়ে নিচ্ছেন পলাশের চাষিরা ◈ বেড়িবাঁধের রাস্তাটি আছে বলেই বেঁচে আছি, পানিবন্দি দুই শতাধিক পরিবার ◈ যুবদল নেতার জামিন নামঞ্জুর করায় আদালতে হট্টগোল, এজলাস ছাড়লেন বিচারক ◈ বিশ্বব্যাংক ও এডিবি থেকে আড়াই বিলিয়ন ডলার ঋণ পাচ্ছে বাংলাদেশ ◈ ‘তুমি কে আমি কে রাজাকার রাজাকার’ স্লোগানে আবারও প্রকম্পিত ঢাবি ◈ সাবেক বিমান প্রতিমন্ত্রী মাহবুব আলী গ্রেফতার

প্রকাশিত : ০৪ সেপ্টেম্বর, ২০২৪, ০৮:৩৫ রাত
আপডেট : ০৪ সেপ্টেম্বর, ২০২৪, ০৮:৩৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ব্রাহ্মণপাড়ায় মাদকাসক্ত ছেলেকে ভ্রাম্যমাণ আদালতে দিলেন বাবা

ফারুক আহাম্মদ, ব্রাহ্মণপাড়া : মাদক সেবন করে পারিবারিক শান্তি নষ্ট করায় মাদকাসক্ত ছেলেকে (২২) ভ্রাম্যমাণ আদালতে দিয়েছেন বাবা। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকেলে কুমিল্লার ব্রাহ্মণপাড়ার মিরপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় তার বাড়ি থেকে তাকে আটক করে একমাসের কারাদণ্ড ও একশত টাকা অর্থদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) স ম আজহারুল ইসলাম।

দণ্ডপ্রাপ্ত সোহেল উপজেলার মাধবপুর ইউনিয়নের মিরপুর এলাকার আলমগীর হোসেনের ছেলে। ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, সোহেল দীর্ঘদিন ধরে মাদক সেবন করে আসছেন। প্রতিদিনই মাদক সেবন করে পারিবারিক শান্তি নষ্ট করেন। মা-বাবার কাছে নেশার টাকা চেয়ে না পেলে বাড়ির আসবাবপত্র ভাঙচুর করেন। পরিবারের সদস্যদের অগোচরে বাড়ির জিনিসপত্র নিয়ে বিক্রি করে নেশার টাকা সংগ্রহ করেন। মাদক সেবন করে পরিবারের সদস্যদের গালমন্দ করেন। পরে একপর্যায়ে তার এই অনৈতিক আচরণ ও কর্মকাণ্ডে অতিষ্ঠ হয়ে ভ্রাম্যমাণ আদালতের কাছে সন্তানকে তুলে দিয়েছেন বাবা আলমগীর হোসেন। 


ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) স ম আজহারুল ইসলাম বলেন, মাদক সেবনের অভিযোগ পাওয়ার পর অভিযুক্ত সোহেলের বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। পরে অভিযোগের সত্যতা পাওয়ায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৩৬ (৫) ধারায় তাকে ১ মাসের কারাদণ্ড ও ১০০ টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়