শিরোনাম
◈ ভারতীয় আধিপত্যের কাছে আত্মসমর্পণ করেছেন হাসিনা: পাকিস্তানের রাষ্ট্রীয় পত্রিকা দ্যা ডন ◈ নামের অক্ষর দিয়ে সংবাদ লেখায় বিএনপি নেতার মামলা ◈ পাট চাষ থেকে মুখ ফিরিয়ে নিচ্ছেন পলাশের চাষিরা ◈ বেড়িবাঁধের রাস্তাটি আছে বলেই বেঁচে আছি, পানিবন্দি দুই শতাধিক পরিবার ◈ যুবদল নেতার জামিন নামঞ্জুর করায় আদালতে হট্টগোল, এজলাস ছাড়লেন বিচারক ◈ বিশ্বব্যাংক ও এডিবি থেকে আড়াই বিলিয়ন ডলার ঋণ পাচ্ছে বাংলাদেশ ◈ ‘তুমি কে আমি কে রাজাকার রাজাকার’ স্লোগানে আবারও প্রকম্পিত ঢাবি ◈ সাবেক বিমান প্রতিমন্ত্রী মাহবুব আলী গ্রেফতার ◈ সাবেক সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর গ্রেফতার ◈ আমরা এখন ক্ষমতাকে ভয় পাই, সবাই আমাদের সন্দেহ করছে: হাসনাত আবদুল্লাহ

প্রকাশিত : ০৪ সেপ্টেম্বর, ২০২৪, ০৮:২৪ রাত
আপডেট : ০৪ সেপ্টেম্বর, ২০২৪, ০৮:২৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাবেক সংসদ সদস্য লাবু চৌধুরী সহ ১১৪ জনের নামে হত্যা মামলা

সনত চক্র বর্ত্তী ফরিদপুর : ফরিদপুর-২ (সালথা-নগরকান্দা) আসনের সাবেক সংসদ সদস্য শাহদাব আকবর লাবু চৌধুরীসহ ১১৪ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় আওয়ামী লীগের সভাপতি ও সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও আসামি করা হয়েছে।

মামলায় লাবু চৌধুরীকে ৮ নম্বর আসামি করা হয়েছে। মামলায় অজ্ঞাতনামা আরও ২০০-৩০০ জনকে আসামি করা হয়েছে। বুধবার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় ঢাকার বাড্ডা থানা সূত্রে এ মামলার বিষয়টি জানা গেছে।  

এর আগে ঢাকা মহানগরের চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্ট নম্বর ১০-এর বিচারক মো. মোশাররফ হোসেনের নির্দেশে গত ১ সেপ্টেম্বর বাড্ডা থানায় মামলাটি দায়ের করা হয়। যার মামলা নম্বর: P- ০৩/২৪ (বাড্ডা)।

মামলার বাদী ফরিদপুর জেলার সালথা উপজেলার খলিশাডুবী এলাকার মৃত ইনসুর মাতুব্বরের ছেলে হাসিবুল হাসান লাবলু।

গত ০৫ আগস্ট ঢাকার মধ্য বাড্ডার ব্রাক বিশ্ববিদ্যালয়ের সামনে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনের সময় মো. সিরাজুল বেপারী নামে এক তরুণ গুলিবিদ্ধ হয়ে নিহত হওয়ার ঘটনায় এ হত্যা মামলাটি দায়ের করা হয়। নিহত হওয়া সিরাজুল বেপারীর গ্রামের বাড়ি ফরিদপুর সদরের তাইজুদ্দীন মুন্সির ডাঙ্গী গ্রামে। তিনি ওই গ্রামের শফিকুল ইসলামের ছেলে। মামলার বাদী হাসিবুল হাসান লাবলু নিহতের খালাতো ভাই বলে জানা গেছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়