শিরোনাম
◈ বিপাকে আওয়ামী লীগের পলাতক নেতাদের ব্যবসাপ্রতিষ্ঠান ◈ এভাবে মার খেয়ে আমরা কারখানায় যাব না : এ কে আজাদ ◈ পদ্মার ইলিশ ঢুকছে না পশ্চিমবঙ্গে, তবে  আলু-পেঁয়াজ রফতানি স্বাভাবিক রাখার অনুরোধ ◈ ঐদিন কী ঘটেছিল গোপালগঞ্জে ? ◈ বিছানায় টাকার ছড়াছড়ি, সাবেক রেলমন্ত্রীর স্ত্রী-সন্তানদের ছবি ভাইরাল ◈ সাবেক জনপ্রশাসনমন্ত্রী ফরহাদ হোসেন গ্রেফতার ◈ সাবেক এমপি শাহে আলমকে মারধরের পর থানায় দিলো জনতা ◈ আমি জুলাই আন্দোলনের ‘মাস্টারমাইন্ড’ ছিলাম না, আমার পরামর্শ এবং ‘সমর্থন’ ছিল : মাহফুজ আলম ◈ তারা হায়েনার মতো লুকিয়ে আছে, যেকোনো সময় আক্রমণ করবে: মির্জা ফখরুল ◈ বাংলাদেশ-ভারত নদী পরিবহন চুক্তি ঠিক থাকবে, বললেন ভারতের মন্ত্রী

প্রকাশিত : ৩১ আগস্ট, ২০২৪, ০৪:৩৭ দুপুর
আপডেট : ০১ সেপ্টেম্বর, ২০২৪, ০১:২৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গাজীপুরে আধিপত্য নিয়ে বিএনপির দু’পক্ষের সংঘর্ষে যুবক নিহত

গাজীপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিএনপি সমর্থিত দুই পক্ষের সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও অন্তত ৪-৫ জন আহত হয়েছেন।

শুক্রবার (৩০ আগস্ট) দিবাগত রাতে জেলা শহরের উত্তর ছায়াবিথীর হাক্কানী এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের নাম মো. ফাহিম (২৫)।

বিষয়টি নিশ্চিত করেছেন জিএমপি’র সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুস্তাফিজুর রহমান।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত কয়েকদিন ধরে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মহানগরীর সদর থানার ২৮নং ওয়ার্ডের সাহা পাড়া এলাকার সৌরভ গ্রুপের সঙ্গে একই ওয়ার্ডের বরুদা এলাকার হিমেল-সাগর গ্রুপের উত্তেজনা বিরাজ করছিল। এর জের ধরে শুক্রবার দিবাগত রাত ১০টার দিকে জেলা শহরের উত্তর ছায়াবিথীর হাক্কানী এলাকায় সংঘর্ষ ও ধাওয়া পাল্টাধাওয়া হয়। এ সময় প্রতিপক্ষের যুবকরা দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে সৌরভ গ্রুপের ফাহিমকে এলোপাতাড়ি কোপায়।

পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। সংঘর্ষে আরও ৪-৫ জন আহত হন। এ ঘটনায় এলাকায় উত্তেজনা দেখা দেয়। উভয় পক্ষই স্থানীয় বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে।

জিএমপির সদর থানার ওসি মো. মুস্তাফিজুর রহমান জানান, শুক্রবার রাতে দুই পক্ষের সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ঘটনার বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।  সূত্র : জাগোনিউজ

  • সর্বশেষ
  • জনপ্রিয়