শিরোনাম

প্রকাশিত : ৩১ আগস্ট, ২০২৪, ০৪:২৪ দুপুর
আপডেট : ৩১ আগস্ট, ২০২৪, ০৪:২৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রংপুরের পীরগঞ্জে অটোভ্যান চালকের লাশ উদ্ধার

আজাদুল ইসলাম আজাদ, পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের পীরগঞ্জে মমতাজ আলী (৬২) নামের এক ভ্যান চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি পাশ্ববর্তী মিঠাপুকুর উপজেলার বড়বালা ইউনিয়নের একডালা গ্রামের মৃত মিয়াজ উদ্দিনের পুত্র। শনিবার (৩১ আগষ্ট) সকালে পীরগঞ্জের চৈত্রকোল ইউনিয়নের দানিসনগর গ্রাম সংলগ্ন ইক্ষু ক্ষেত হতে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, প্রতিদিনের ন্যায় শুক্রবার বাদ জুম্মা মমতাজ আলী বাড়ি হতে অটোভ্যান নিয়ে বাড়ি সংলগ্ন ছড়ান হাটে গিয়ে আর ফিরে আসেননি। শনিবার সকালে হাত বাধা, মাথা ও মুখ রক্তাক্ত অবস্থায় রাস্তার ধারে জনৈক রাজা মিয়ার ইক্ষু ক্ষেতে ফেলে রেখে দুর্বৃত্তরা ভ্যান নিয়ে পালিয়ে যায়। ধারণা করা হচ্ছে তাকে অন্যত্রে হত্যা করে লাশ ওই স্থানে ফেলে যাওয়া হয়েছে।

তবে নিহতের একমাত্র ছেলে ফারুক মিয়া ও মেয়ে খুকিমাই এ হত্যাকান্ডকে পরিকল্পিত হত্যা জানিয়ে বলেন, বাবার সঙ্গে দীর্ঘদিন ধরে তার সহোদর ভাইদের সঙ্গে জমিজমা নিয়ে দ্বন্দ্ব চলে আসছে। এরই জেরে তাকে খুন করা হয়েছে। এনিয়ে উভয় পক্ষের মামলা পাল্টা মামলাও রয়েছে। ফারুক জানায়, চাচারা আমাকেও মারার জন্য ভাড়াটে লোক ঠিক করেছিল। এ বিষয়ে গ্রাম্য শালিসও হয়েছে।

ভেন্ডাবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হচ্ছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়