শিরোনাম
◈ বিপাকে আওয়ামী লীগের পলাতক নেতাদের ব্যবসাপ্রতিষ্ঠান ◈ এভাবে মার খেয়ে আমরা কারখানায় যাব না : এ কে আজাদ ◈ পদ্মার ইলিশ ঢুকছে না পশ্চিমবঙ্গে, তবে  আলু-পেঁয়াজ রফতানি স্বাভাবিক রাখার অনুরোধ ◈ ঐদিন কী ঘটেছিল গোপালগঞ্জে ? ◈ বিছানায় টাকার ছড়াছড়ি, সাবেক রেলমন্ত্রীর স্ত্রী-সন্তানদের ছবি ভাইরাল ◈ সাবেক জনপ্রশাসনমন্ত্রী ফরহাদ হোসেন গ্রেফতার ◈ সাবেক এমপি শাহে আলমকে মারধরের পর থানায় দিলো জনতা ◈ আমি জুলাই আন্দোলনের ‘মাস্টারমাইন্ড’ ছিলাম না, আমার পরামর্শ এবং ‘সমর্থন’ ছিল : মাহফুজ আলম ◈ তারা হায়েনার মতো লুকিয়ে আছে, যেকোনো সময় আক্রমণ করবে: মির্জা ফখরুল ◈ বাংলাদেশ-ভারত নদী পরিবহন চুক্তি ঠিক থাকবে, বললেন ভারতের মন্ত্রী

প্রকাশিত : ৩১ আগস্ট, ২০২৪, ০১:৫২ দুপুর
আপডেট : ০১ সেপ্টেম্বর, ২০২৪, ০১:১৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চাঁদাবাজি ও দখলদারি যে করছে তাকে ধরে পুলিশে দিন-মির্জা ফখরুল ইসলাম আলমগীর 

সোহাইবুল ইসলাম সোহাগ,কুমিল্লা : একদল বিএনপি ভাবমূর্তি নষ্ট করতে চাচ্ছে। চাঁদাবাজি ওনদখলদারি যে করছে তাকে ধরে পুলিশে দিন।তাদের ধরলে বিএনপি কারোর জন্য সুপারিশ করবেনা। আমরা বর্তমান অন্তর্বর্তীকালীন সরকারের কাছে আহ্বান জানিয়েছি তারা যেন নির্বাচনের ব্যবস্থা করে। 

শনিবার (৩১ আগস্ট) কুমিল্লার লালমাই ভূচ্চি ছোট শরীফপুর উচ্চ বিদ্যালয় মাঠে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মনিরুল হক চৌধুরীর সভাপতিত্বে এ ত্রাণ সামগ্রী বিতরনের পূর্ব মুহুর্তে পথসভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, যারা অন্যায়-অপকর্মে জড়িত তারা বিএনপি বা অঙ্গ সংগঠনের কেউ নন। কেননা, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এই বিষয়ে অত্যন্ত কঠোর নীতি অবলম্বন করছেন। দলের নাম ভাঙিয়ে যেই কোনো দখল-চাঁদাবাজি করবে তাকে ধরে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে সোপর্দ করুন।

মির্জা ফখরুল বলেন, বিগত ১৬ বছর ধরে ফ্যাসিস্ট আওয়ামী লীগ ও তাদের সাঙ্গপাঙ্গরা অন্যায়ভাবে দখল, চাঁদাবাজি, গুম, খুন ও মিথ্যা মামলার মাধ্যমে রাজত্ব করেছে। বিএনপি নেতাকর্মীদের ওপর নির্যাতন-নিপীড়ন চালিয়ে তারা ভেবেছিল বিএনপিকে নিশ্চিহ্ন করে দিবে। কিন্তু সেটি সম্ভব হয়নি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দৃঢ় মনোবল ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সঠিক নেতৃত্বের কারণে। একপর্যায়ে দেশের মানুষ অতিষ্ঠ হয়ে ছাত্র-জনতার সংঘবদ্ধ আন্দোলন ও গণঅভ্যুত্থানের মাধ্যমে স্বৈরাচার শেখ হাসিনা দেশ থেকে পালিয়েছে। কিন্তু তার দোসররা এখনও অন্যায় কার্যক্রম ও দেশবিরোধী ষড়যন্ত্র করছে।

উল্লেখ্য, বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ করেন লালমাই উপজেলার ছোট শরিফপুর উচ্চ বিদ্যালয় মাঠে কর্মসূচিতে অংশ নেন। বেলা দুইটার জোহরের নামাজ আদায়ের পর বিকাল তিনটায় নাঙ্গলকোট উপজেলার এ আর উচ্চ বিদ্যালয় এবং বিকাল ৫টায় সদর দক্ষিণ উপজেলার সুয়াগঞ্জ বাজার এলাকায় কর্মসূচিতে অংশ নিবেন তিনি। এসময় তার সাথে বিএনপির কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত আছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়