শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ০২ মে, ২০২২, ০৯:১৫ রাত
আপডেট : ০২ মে, ২০২২, ০৯:১৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জনসম্মুখে যুবককে ধারালো অস্ত্র দিয়ে কোপ

লালমনিরহাট প্রতিনিধি : [২] জেলার হাতীবান্ধা উপজেলায় পুর্ব শত্রুতার জের ধরে জনসমুখে ধারালো অস্ত্র দিয়ে আব্দুস ছালাম নামে এক যুবককে কোপ দেওয়ার অভিযোগ উঠেছে রবিউল ইসলাম রবি (২৩) এর বিরুদ্ধে। ছালামের পিঠের ক্ষত স্থানে ১০টি সেলাই দেওয়া হয়েছে। এ ঘটনায় আব্দুস সালাম বাদি হয়ে হাতীবান্ধা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

[৩] সোমবার (২ মে) দুপুরে উপজেলার দইখাওয়া বাজারে এ ঘটনা ঘটে।

[৪] অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার দইখাওয়া এলাকার আকবার আলীর ছেলে আব্দুস ছালাম (৩৯) সোমবার দুপুরে দইখাওয়া বাজারে এক মসল্লার দোকানে মসল্লা কিনতে গেলে সেখানে আগে থেকে ওৎপেতে থাকা একই এলাকার মজিদুল ইসলামের ছেলে রবিউল ইসলাম (রবি) পুর্ব শত্রুতার জের ধরে জনসমুখে প্রকাশ্যে ধারালো অস্ত্র দিয়ে আব্দুস ছালামের পিঠে কোপ দেয়। 

[৫] তখন ছালাম আহত হয়ে রক্তাত্ত অবস্থায় মাটিতে পরে গেলে স্থানীয়রা ছালাম কে উদ্ধার করে আশংকাজনক অবস্থায় হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করায়। এসময় উপস্থিত জনতা রবিউল ইসলাম রবিকে আটক করার চেষ্ট করলে, রবি অস্ত্রের ভয় দেখিয়ে পালিয়ে যায়। 

[৬] এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক বলেন, আব্দুস ছালামকে ভর্তি করানো হয়েছে এবং তার পিঠের ডান পার্শ্বে ক্ষত স্থানে ১০টি সেলাই দেওয়া হয়েছে।

[৭] হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। সম্পাদনা : জেরিন 

  • সর্বশেষ
  • জনপ্রিয়