শিরোনাম
◈ অন্তর্বর্তীকালীন সরকারের সফলতা চান রাজনীতিবিদরা ◈ ফরিদপুরের প্রতিমা ভাঙচুর করা ব্যক্তি ভারতীয় নন, গোপালগঞ্জের নাগরিক ◈ খাগড়াছড়ি থেকে পুলিশ পরিদর্শক মাজহার গ্রেফতার ◈ আস-সুন্নাহ ফাউন্ডেশনে অভিজ্ঞতা ছাড়াই চাকরি ◈ আমার বিরুদ্ধে অভিযোগ প্রমাণ করতে পারলে স্বেচ্ছায় আত্মসমর্পণ করব: অতিরিক্ত আইজিপি মনিরুল ইসলাম (ভিডিও) ◈ বাংলাদেশ থেকে ইলিশ রপ্তানি বন্ধ, কলকাতায় ইলিশের কেজি ৫ হাজার টাকা ◈ জুলাই শহীদ স্মৃতি ফাউ‌ন্ডেশনে ১০০ কোটি টাকা দিলো সরকার ◈ শাহজালালে বিদেশ ফেরত যাত্রীর সঙ্গে অসদাচরণ, বরখাস্ত ৩ কর্মকর্তা  ◈ অন্তর্বর্তী সরকার যাতে নিজেরাই নিজেদের ব্যর্থতার কারণ না হয়ে দাঁড়ায়: তারেক রহমান (ভিডিও) ◈ যৌথ বাহিনীর অভিযানে ময়মনসিংহে যুবদল নেতা নিহত 

প্রকাশিত : ২৩ আগস্ট, ২০২৪, ০৩:৩২ দুপুর
আপডেট : ২৩ আগস্ট, ২০২৪, ০৭:২৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মহাসড়ক তলিয়েছে : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ৪০ কিলোমিটারজুড়ে তীব্র যানজট (ভিডিও)

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ৪০ কিলোমিটার এলাকাজুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। এতে চরম ভোগান্তিতে পড়েছেনে এ সড়কে যাতায়াত করা যাত্রী ও চালকরা।

জানা গেছে, ফেনীর মুহুরীগঞ্জ থেকে কুমিল্লা পর্যন্ত মহাসড়ক পানিতে তলিয়ে গেছে। এতে যান চলাচল বন্ধ হয়ে যায়। শুক্রবার (২৩ আগস্ট) দুপুর পর্যন্ত সড়কে পানি দেখা গেছে।

সরজমিনে দেখা গেছে, মহাসড়কের ঢাকামুখী লেনের মিরসরাই সদর থেকে ফেনী পর্যন্ত হাজারও গাড়ি আটকা রয়েছে। উল্টোপথে ত্রাণবাহী গাড়ি যাওয়ার জন্য সহযোগিতা করা হচ্ছে। আবার অনেক গাড়ি যানজটে আটকা রয়েছে।

ট্রাক চালক মাসুদ রানা বলেন, কাল বিকেলে চট্টগ্রাম শহর থেকে মাল বোঝায় করে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দিয়েছি। এতক্ষণে ঢাকা পৌঁছানোর কথা, কিন্তু এখনো মুহুরীগঞ্জে আটকা রয়েছি।

আরেক চালক আরিয়ান রাব্বি বলেন, প্রায় ১৫ ঘণ্টা আটকা রয়েছি। হোটেল বন্ধ থাকায় কোনো খাবার পাচ্ছি না। কখন ঢাকায় পৌঁছাবো বুঝতেছিনা।

যাত্রীবাহী হুন্দাই গাড়ির চালক রবিউল আলম বলেন, ঘণটার পর ঘণ্টা যাত্রী নিয়ে বসে আছি। যাত্রীরা অনেক কষ্টে আছেন। চট্টগ্রামও ফিরে যেতে পারছি না।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল সরকার জানান, সড়কে পানির কারণে গাড়ি চলাচল বন্ধ রয়েছে। হাইওয়ে পুলিশ কাজ করেও লাভ হয়নি। পানি নেমে গেলে যানজট নিরসন হয়ে যাবে। সূত্র : জাগোনিউজ, যমুনাটিভি

  • সর্বশেষ
  • জনপ্রিয়