শিরোনাম
◈ অন্তর্বর্তীকালীন সরকারের সফলতা চান রাজনীতিবিদরা ◈ ফরিদপুরের প্রতিমা ভাঙচুর করা ব্যক্তি ভারতীয় নন, গোপালগঞ্জের নাগরিক ◈ খাগড়াছড়ি থেকে পুলিশ পরিদর্শক মাজহার গ্রেফতার ◈ আস-সুন্নাহ ফাউন্ডেশনে অভিজ্ঞতা ছাড়াই চাকরি ◈ আমার বিরুদ্ধে অভিযোগ প্রমাণ করতে পারলে স্বেচ্ছায় আত্মসমর্পণ করব: অতিরিক্ত আইজিপি মনিরুল ইসলাম (ভিডিও) ◈ বাংলাদেশ থেকে ইলিশ রপ্তানি বন্ধ, কলকাতায় ইলিশের কেজি ৫ হাজার টাকা ◈ জুলাই শহীদ স্মৃতি ফাউ‌ন্ডেশনে ১০০ কোটি টাকা দিলো সরকার ◈ শাহজালালে বিদেশ ফেরত যাত্রীর সঙ্গে অসদাচরণ, বরখাস্ত ৩ কর্মকর্তা  ◈ অন্তর্বর্তী সরকার যাতে নিজেরাই নিজেদের ব্যর্থতার কারণ না হয়ে দাঁড়ায়: তারেক রহমান (ভিডিও) ◈ যৌথ বাহিনীর অভিযানে ময়মনসিংহে যুবদল নেতা নিহত 

প্রকাশিত : ২৩ আগস্ট, ২০২৪, ১২:৩৮ দুপুর
আপডেট : ২৩ আগস্ট, ২০২৪, ১২:৩৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভারতে পালানোর সময় যশোর জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক বেনাপোলে আটক  

বেনাপোল(যশোর), প্রতিনিধি : ভারতে পালানোর সময় যশোরের বেনাপোল চেকপোস্ট থেকে জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক তানজিব নওশাদ পল্লবকে(২৫)  আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

শুক্রবার(২৩ আগস্ট) সকাল ১১ টার দিকে বেনাপোল ইমিগ্রেশন থেকে বিজিবি সদস্যরা তাকে আটক করে। 

আটক ছাত্রলীগ নেতা পল্লব  যশোর সদোরের পুরাতন কসবা এলাকার সাইদুজ্জামানের ছেলে এবং ঢাকার স্টামফোর্ড ইউনিভার্সিটির এর ছাত্র বলে জানা গেছে।

বেনাপোল চেকপোষ্ট আইসিপি বিজিবি ক্যাম্পের সুবেদার মিজানুর রহমান জানান, তাদের কাছে গোঁপন খবর আসে বেনাপোল হয়ে যশোর জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ভারতে যাবে। এসময় বিজিবি সীমান্তে টহল জোরদার করে। এক পর্যায়ে ইমিগ্রেশন ভবন থেকে তাকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে আটক করে পুলিশে৷ হাতে তুলে দেওয়া হয়। তার বিরুদ্ধ কি কি ধরনের অপরাধ মুলক মামলা আছে তা পুলিশ খতিয়ে দেখবে জানান তিনি।

জানা যায়,  সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা  ক্ষমতা ছেড়ে ভারতে আশ্রয় নেওয়ার পর পালাতে শুরু করেছে দলটির বিভিন্ন পর্যায়ের মন্ত্রি এমপি ও নেতা,কর্মীরা। তবে যাতে কেউ পালাতে না না তার জন্য সীমান্তের পাশাপাশি ইমিগ্রেশনে যৌথ ভাবে পুলিশের সাথে বিজিবি সদস্যরা নজরদারি রাখছে।

এর আগে গত ০৭ আগস্ট  ভারতে পালানোর অভিযোগ এনে বেনাপোল ইমিগ্রেশন থেকে ঢাকার নবাবগঞ্জ উপজেলার নতুন বান্দুরা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সজিব হালদার ও ১১ আগস্ট  বিজিবি সদস্য শাওন ঘোষকে আটক করে বিজিবি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়