শিরোনাম
◈ অন্তর্বর্তীকালীন সরকারের সফলতা চান রাজনীতিবিদরা ◈ ফরিদপুরের প্রতিমা ভাঙচুর করা ব্যক্তি ভারতীয় নন, গোপালগঞ্জের নাগরিক ◈ খাগড়াছড়ি থেকে পুলিশ পরিদর্শক মাজহার গ্রেফতার ◈ আস-সুন্নাহ ফাউন্ডেশনে অভিজ্ঞতা ছাড়াই চাকরি ◈ আমার বিরুদ্ধে অভিযোগ প্রমাণ করতে পারলে স্বেচ্ছায় আত্মসমর্পণ করব: অতিরিক্ত আইজিপি মনিরুল ইসলাম (ভিডিও) ◈ বাংলাদেশ থেকে ইলিশ রপ্তানি বন্ধ, কলকাতায় ইলিশের কেজি ৫ হাজার টাকা ◈ জুলাই শহীদ স্মৃতি ফাউ‌ন্ডেশনে ১০০ কোটি টাকা দিলো সরকার ◈ শাহজালালে বিদেশ ফেরত যাত্রীর সঙ্গে অসদাচরণ, বরখাস্ত ৩ কর্মকর্তা  ◈ অন্তর্বর্তী সরকার যাতে নিজেরাই নিজেদের ব্যর্থতার কারণ না হয়ে দাঁড়ায়: তারেক রহমান (ভিডিও) ◈ যৌথ বাহিনীর অভিযানে ময়মনসিংহে যুবদল নেতা নিহত 

প্রকাশিত : ২২ আগস্ট, ২০২৪, ১২:০২ রাত
আপডেট : ২২ আগস্ট, ২০২৪, ১২:০২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হাতীবান্ধায় পিস্তলসহ যুবক আটক

জিন্নাতুল ইসলাম জিন্না,  লালমনিরহাট : লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় একটি পিস্তল ও চার রাউন্ড গুলিসহ আপেল মিয়া (২২) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) নির্মল চন্দ্র মহন্ত।

বুধবার (২১ আগষ্ট) বিকেলে উপজেলার গোতামারী ইউনিয়নের উত্তর গোতামারী এলাকায় অবস্থিত নিজ বাড়ি থেকে পিস্তল ও চার রাউন্ড গুলিসহ তাকে গ্রেপ্তার করা হয়।  এ সময় তার কাছ থেকে ২ ব্যাগ গাঁজাও উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত আপেল উত্তর গোতামারী এলাকা আজিজার রহমানের ছেলে বলে জানা গেছে।

হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) নির্মল চন্দ্র মহন্ত গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদ পেয়ে ওই এলাকায় তার নেতৃত্বে উপ-পরিদর্শক সামছুল হকসহ পুলিশের একটি দল আপেলের বাড়িতে অভিযান চালায়। ওই সময় তার বাড়ি থেকে একটি পিস্তল, চার রাউন্ড গুলি ও ২ ব্যাগ গাঁজা উদ্ধার করা হয়। পরে তাকে গ্রেপ্তার করে পুলিশ।
ওসি আরও জানান, এ ঘটনায় আপেলের সাথে আরো কেউ জড়িত আছে কিনা তা জিজ্ঞাসাবাদ ও তদন্ত শেষে বলা যাবে। কারও সংশ্লিষ্টতা পেলে গ্রেপ্তার করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়