শিরোনাম
◈ খালেদা জিয়াকে বিদেশ নেওয়ার বিষয়ে যা বললেন চিকিৎসক জাহিদ ◈ ব্যবসা করা একটা সংগ্রাম, এ সংগ্রামটা আমরা সহজ করব: ড. ইউনূস ◈ ‌আ.লীগ রাতে কালনাগিনী, দিনের বেলায় ওঝা: মামুনুল হক ◈ ভারী বৃষ্টিপাতের পূর্বাভাস, বন্যার শঙ্কা ৮ জেলায় ◈ বরগুনায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ককে পেটালো অন্য পক্ষ ◈ সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহর মোবাইল ফোন চুরি ◈ বোন পরিচয়ে আল জাজিরায় কথা বলা সেই তরুণী কে, জানালেন উপদেষ্টা নাহিদ ◈ শিক্ষার্থী তাইম হত্যা: ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ বিচার দাবিতে  ◈ গণঅভ্যুত্থানে শহিদদের স্মরণে সেই সভা স্থগিত ◈ ভারতের সঙ্গে ভালো সম্পর্ক ছাড়া আমাদের গত্যন্তর নাই, তাদেরও গত্যন্তর নাই: ডয়চে ভেলেকে ড. ইউনূস

প্রকাশিত : ২২ আগস্ট, ২০২৪, ১২:০২ রাত
আপডেট : ২২ আগস্ট, ২০২৪, ১২:০২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হাতীবান্ধায় পিস্তলসহ যুবক আটক

জিন্নাতুল ইসলাম জিন্না,  লালমনিরহাট : লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় একটি পিস্তল ও চার রাউন্ড গুলিসহ আপেল মিয়া (২২) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) নির্মল চন্দ্র মহন্ত।

বুধবার (২১ আগষ্ট) বিকেলে উপজেলার গোতামারী ইউনিয়নের উত্তর গোতামারী এলাকায় অবস্থিত নিজ বাড়ি থেকে পিস্তল ও চার রাউন্ড গুলিসহ তাকে গ্রেপ্তার করা হয়।  এ সময় তার কাছ থেকে ২ ব্যাগ গাঁজাও উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত আপেল উত্তর গোতামারী এলাকা আজিজার রহমানের ছেলে বলে জানা গেছে।

হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) নির্মল চন্দ্র মহন্ত গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদ পেয়ে ওই এলাকায় তার নেতৃত্বে উপ-পরিদর্শক সামছুল হকসহ পুলিশের একটি দল আপেলের বাড়িতে অভিযান চালায়। ওই সময় তার বাড়ি থেকে একটি পিস্তল, চার রাউন্ড গুলি ও ২ ব্যাগ গাঁজা উদ্ধার করা হয়। পরে তাকে গ্রেপ্তার করে পুলিশ।
ওসি আরও জানান, এ ঘটনায় আপেলের সাথে আরো কেউ জড়িত আছে কিনা তা জিজ্ঞাসাবাদ ও তদন্ত শেষে বলা যাবে। কারও সংশ্লিষ্টতা পেলে গ্রেপ্তার করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়