শিরোনাম
◈ ব্যবসা করা একটা সংগ্রাম, এ সংগ্রামটা আমরা সহজ করব: ড. ইউনূস ◈ ‌আ.লীগ রাতে কালনাগিনী, দিনের বেলায় ওঝা: মামুনুল হক ◈ ভারী বৃষ্টিপাতের পূর্বাভাস, বন্যার শঙ্কা ৮ জেলায় ◈ বরগুনায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ককে পেটালো অন্য পক্ষ ◈ সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহর মোবাইল ফোন চুরি ◈ বোন পরিচয়ে আল জাজিরায় কথা বলা সেই তরুণী কে, জানালেন উপদেষ্টা নাহিদ ◈ শিক্ষার্থী তাইম হত্যা: ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ বিচার দাবিতে  ◈ গণঅভ্যুত্থানে শহিদদের স্মরণে সেই সভা স্থগিত ◈ ভারতের সঙ্গে ভালো সম্পর্ক ছাড়া আমাদের গত্যন্তর নাই, তাদেরও গত্যন্তর নাই: ডয়চে ভেলেকে ড. ইউনূস ◈ লেফটেন্যান্ট জেনারেল মজিবুর বরখাস্ত ও সাইফুল বাধ্যতামূলক অবসরে

প্রকাশিত : ২১ আগস্ট, ২০২৪, ০৩:৫০ দুপুর
আপডেট : ২২ আগস্ট, ২০২৪, ০৯:২১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ছাত্র আন্দোলনে ‘নিহত’ বলে প্রচার হওয়া সেই রাফি বেঁচে আছেন

পাবনায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে আহত রাফিউল ইসলাম রাফির মৃত্যুর খবর সঠিক নয়। তিনি বেঁচে আছেন। রাফি জানিয়েছেন, তিনি আহত হয়েছিলেন। তবে এখন বেশ ভালো আছেন।

বুধবার (২১ আগস্ট) জাগো নিউজকে এতথ্য নিশ্চিত করেন রাফিউল ইসলাম রাফি নিজে।

রাফি পাবনার সরকারি এডওয়ার্ড কলেজের প্রাণিবিদ্যা বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র এবং সদর উপজেলার রাজাপুর গ্রামের শামসুদ্দিন দুলালের ছেলে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, গত ৪ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ব্যানারে পাবনা শহরের ট্রাফিক মোড় থেকে আব্দুর হামিদ সড়কে অবস্থান কর্মসূচিসহ বিক্ষোভ করে ছাত্র-জনতা। দুপুরে ট্রাফিক মোড়ের কাছে মিছিলে গুলিবর্ষণ করে দুর্বৃত্তরা। এসময় দুজন নিহত এবং আহত হন প্রায় ৪০ জন।

নিহতরা হলেন পাবনা সদর উপজেলার মহিবুল ইসলাম (১৬) এবং একই উপজেলার চর বলরামপুর এলাকার জাহিদ হোসেন (১৮)। রাফি গুলিবিদ্ধ হয়ে চিকিৎসাধীন ছিলেন। তবে নিহতদের মধ্যে শিক্ষার্থী রাফিউলের নামও প্রচার হয়।

রাফি জানান, তাকে নিয়ে প্রচারিত ভুল সংবাদে তিনি বেশ বিব্রতকর অবস্থায় পড়েন। দেশ-বিদেশের আত্মীয়-স্বজনরা উৎকণ্ঠায় ছিলেন। তবে বহু চেনা- অচেনা মানুষ তার খোঁজ নেওয়ায় তিনি অভিভূত।

ছাত্র আন্দোলনে আহত একজনের উন্নত চিকিৎসার জন্য আজ ঢাকায় রওয়ানা হয়েছেন বলেও জানান রাফিউল ইসলাম রাফি। সূত্র : জাগোনিউজ

  • সর্বশেষ
  • জনপ্রিয়