শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২৬ এপ্রিল, ২০২২, ০৬:২৯ বিকাল
আপডেট : ২৬ এপ্রিল, ২০২২, ০৬:২৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে সিরাজগঞ্জের ৪০৯টি পরিবার পেলেন ঘর

সোহাগ হাসান : [২] সিরাজগঞ্জে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় ৩য় পর্যায়ে মাথা গোঁজার ঠাঁই পেলেন ৪০৯টি পরিবার।

[৩] মঙ্গলবার (২৬ এপ্রিল) সকালে গণভবন থেকে ভাচ্যুয়ালি যোগ দিয়ে সিরাজগঞ্জের ৯টি উপজেলায় ৪০৯টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ঈদ উপহার হিসেবে বাড়ির দলিল হস্তান্তর করা হয়।

[৪] সদর উপজেলায় ৮২টি, রায়গঞ্জ উপজেলায় ৭০, কাজিপুর উপজেলায় ৫০, উল্লাপাড়া উপজেলায় ৪০, তাড়াশ উপজেলায় ৪৫, বেলকুচি উপজেলায় ২৫, শাহজাদপুর উপজেলায় ৪০, চৌহালী ও  কামারখন্দ উপজেলায় ৫৩ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ঈদ উপহার হিসেবে হস্তান্তর করা হয়।

[৫] জেলা প্রশাসক ড. ফারুক আহম্মেদ বলেন, সিরাজগঞ্জ জেলায় আমরা তৃতীয় ধাপে ৫৩৩টি ঘর নির্মাণ করছি। এর মধ্যে ৪০৯টি প্রস্তুত হয়েছে। তিনধাপ মিলে সিরাজগঞ্জে এক হাজার ৮১০টি ঘর করেছি। মাননীয় প্রধানমন্ত্রী আনুষ্ঠানিকভাবে আজ ৪০৯টি ঘর ভাচ্যুয়ালি যোগ দিয়ে  হস্তান্তর করেন।

[৬] তিনি বলেন, শুধু জমি আর সেমিপাকা ঘরই দেইনি, আমরা এখানে সব নাগরিক সুবিধা নিশ্চিত করেছি। সুপেয় পানি ও বিদ্যুতের পাশাপাশি মসজিদ, খেলার মাঠ, বিশ্রামগার, পুকুর ও ঘাট, ড্রেনেজ ব্যবস্থাসহ সব সুবিধা আছে বলে তিনি জানান। সম্পাদনা : জেরিন 

  • সর্বশেষ
  • জনপ্রিয়