শিরোনাম
◈ পরিবার ব্যবস্থাপনা, এটা পশ্চিমাদের কাছে স্বপ্নের মতো: শায়খ আহমাদুল্লাহ ◈ হজযাত্রায় সমুদ্রপথে সৌদি আরব যেতে কতদিন সময় লাগবে?  সুবিধা এবং অসুবিধা সমূহ ◈ ধর্ষণের শিকার ৯ বছর বয়সী শিশুটির অবস্থা ভয়াবহ ◈ ভারতের ভিসা নীতি কি সরকারের জন্য ‘কূটনৈতিক চাপ’? ◈ আমার দেশ পত্রিকা কবে বাজারে আসছে, জানালেন মাহমুদুর রহমান ◈ বাংলাদেশে বর্তমানে ৪ কোটি ১৭ লাখ মানুষ চরম দরিদ্র: জাতিসংঘ ◈ দেশে ফিরতে সাকিব আমাকে ফোন দিয়েছিল: আসিফ নজরুল ◈ ‘মেগা বাঁধ’ ঘিরে চীন-দিল্লি উত্তেজনা ◈ রাজধানীতে শৃঙ্খলা ফেরাতে সেনাবাহিনীর অভিযান (ভিডিও) ◈ বিপিএলে সিলেট স্ট্রাইকার্স থেকে মাশরাফিকে বাদ দিতে ৭২ ঘণ্টার আল্টিমেটাম

প্রকাশিত : ২৭ জুলাই, ২০২৪, ০৩:৪১ দুপুর
আপডেট : ১৮ অক্টোবর, ২০২৪, ০৫:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যশোরে নদীতে ডুবে কৃষকের মৃত্যু

আজিজুল ইসলাম, বাঘারপাড়া: [২] বাঘারপাড়া উপজেলায় নদীর পানিতে ডুবে নজির মোল্যা (৫০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৩ জুলাই) দুপুরের পর উপজেলার নারিকেলবাড়িয়া ইউনিয়নের খানপুর এলাকার চিত্রা নদীতে এ ঘটনাটি ঘটে।

[৩] পরে শুক্রবার দুপুরে নদীর কিছু দূর থেকে ভাসমান নজির মোল্যার মরদেহ উদ্ধার করে গ্রামবাসী।

[৪] জানা গেছে, মৃত নজির মোল্যা নারিকেলবাড়িয়া ইউনিয়নের খানপুর গ্রামের মধ্যপাড়া এলাকার মৃত মোবারক মোল্যার ছেলে। তিনি এক পুত্র ও  দুই কন্যা সন্তানের জনক।

[৫] স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, এদিন দুপুরে শালিখা উপজেলার হরিশপুর গ্রামে কৃষি জমির কাজ শেষ করে বাড়ি ফেরার সময় চিত্রা নদীতে গোসল করতে নামে এবং পানিতে ডুবে নিখোঁজ হয়ে যায়। নজির মোল্যা কাজ শেষ করে বাড়ি ফিরে  না আসাতে পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি শুরু করে। 
[৬] একপর্যায়ে তারা জানতে পারে সে নদীতে গোসল করতে যায়। এরপরে এলাকাবাসী ও পরিবারের সদস্যরা  তাকে নদীতে খোঁজাখুঁজি শুরু করে কোথাও তাকে পায় না। পরদিন শুক্রবার দুপুরে খোঁজাখুঁজির একপর্যায়ে তারা নদীতে ভাসমান নজির মোল্যার মরদেহ উদ্ধার করেন। 

[৭] খবর পেয়ে বাঘারপাড়া থানা পুলিশ ঘটনাস্থলে মরদেহ যশোর ২৫০ শয্যা হাসপাতাল মর্গে ময়না তদন্তের জন্য পাঠিয়ে দেয়। ময়নাতদন্ত শেষে নজির মোল্যার মরদেহ গতকাল শুক্রবার রাতে গ্রামের এসে পৌছালে জানাজা নামাজ শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।

[৮] বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রোকিবুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, উপজেলার খানপুর গ্রামে পানিতে ডুবে এক কৃষকের  মরদেহ উদ্ধারের খবর পেয়ে সেখানে পুলিশ পাঠিয়ে মরদেহ ময়না তদন্তর জন্য মর্গে পাঠানো হয়। পরে পরিবারের কোন অভিযোগ না থাকায় দাফনেরে জন্য মৃতের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়। পরে পারিবারিক কবরস্থানে মরহুমের মরদেহ দাফন করা হয়। 

[৯] স্থানীয় ইউপি সদস্য সোহাগ খান বিষয়টি নিশ্চিত করেছেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা  হয়েছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়