শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ২৭ জুলাই, ২০২৪, ০৩:৩৩ দুপুর
আপডেট : ২৭ জুলাই, ২০২৪, ০৩:৩৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নাটোরে স্ত্রীর ওপর অভিমান করে কৃষকের আত্মহত্যার অভিযোগ

মনজুরুল ইসলাম, নাটোর: [২] নাটোরে স্ত্রীর ওপর অভিমান করে আব্দুল রশিদ (৫০) নামে এক কৃষক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। আব্দুল রশিদ নাটোর সদর উপজেলার শিবদুর গ্রামের মৃত আব্দুল মোতালেবের ছেলে।

[৩] শনিবার (২৭ জুলাই) সকালে নাটোর সদর উপজেলার সিবদুরগ্রামে এক আম বাগান থেকে ওই কৃষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। নাটোর সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. সাজ্জাদ হোসেন ঢাকা মেইলকে বিষয়টি নিশ্চিত করেছেন।

[৪] পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত কয়েক মাস ধরে পারিবারিক বিষয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝগড়া চলছিল কৃষক আব্দুল রশিদের। শুক্রবার বিকেলে অভিমান করে বাড়ি থেকে বের হন আব্দুল রশিদ। পরে রাতে আর বাড়ি ফিরেননি তিনি। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পায়নি। পরে আজ শনিবার সকালে স্থানীয় এক কৃষক জমিতে কাজ করতে যাওয়ার সময় আম গাছে ঝুলন্ত অবস্থায় রশিদের মরদেহ দেখতে পান। স্থানীয়রা বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর মর্গে পাঠায়। 

[৫] এসআই মো. সাজ্জাদ হোসেন  বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর প্রক্রিয়া চলছে। এ বিষয়ে একটি অপমৃত্যুর মামলা হয়েছে। সম্পাদনা: এ আর শাকিল

  • সর্বশেষ
  • জনপ্রিয়