শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ২৬ জুলাই, ২০২৪, ০৮:২৫ রাত
আপডেট : ২৭ জুলাই, ২০২৪, ০২:৪০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ইশ্বরদীতে গ্রেপ্তার আতংকে ঘরছাড়া বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা

রিয়াদ ইসলাম, ঈশ্বরদী: [২] শিক্ষার্থীদের আন্দোলন সংশ্লিষ্ট হয়ে নাশকতার অভিযোগে বিএনপি-জামায়াত নেতাকর্মীর ঘরে ঘরে তল্লাশির পাশাপাশি ধরপাকড় চলছে। তাই পাবনার ঈশ্বরদী উপজেলায় আবারও ঘরছাড়া বিএনপি-জামায়াত নেতাকর্মী। 

[৩] রোববার থেকে শুক্রবার পর্যন্ত ৩০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এতে নেতাকর্মীর মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। অনেকেই রাতে বাসাবাড়িতে থাকছেন না।  

[৪] উপজেলার ৩-৪ জন বিএনপি-জামায়াত নেতারা বলছেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সমর্থন ও সংহতি জানালেও এই আন্দোলনে তাদের সংশ্লিষ্টতা নেই। তারপরও শিক্ষার্থীদের আন্দোলন শুরুর পর থেকে বিএনপি-জামায়াত নেতাকর্মীকে একের পর এক গ্রেপ্তার করা হচ্ছে। 

[৫] পৌর বিএনপির সাবেক নেতা নাম প্রকাশ না করার শর্তে বলেন, গত রোববার থেকে নেতাকর্মীদের বাসাবাড়িতে তল্লাশি ও গ্রেপ্তার করা হচ্ছে। বিএনপি-জামায়াতের বিভিন্ন পর্যায়ের ৩০ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

[৬] পাকশী বিএনপির সাবেক সভাপতি মনিরুজ্জামান টুটুল সরদার বলেন, কোটাবিরোধী আন্দোলনের প্রতি সংহতি জানিয়েছে বিএনপি। কিন্তু কোনোভাবে বিএনপি নেতাকর্মীরা এই আন্দোলনের সঙ্গে জড়িত নয়। মূলত সরকার শিক্ষার্থীদের আন্দোলনকে ভিন্ন খাতে প্রবাহিত করতে বিএনপি নেতাকর্মীকে গ্রেপ্তার করছে। 

[৭] ঈশ্বরদী থানার ওসি রফিকুল ইসলাম বলেন, সাধারণ শিক্ষার্থীদের কোটাবিরোধী আন্দোলনে বিএনপি-জামায়াত ও তাদের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা পরিকল্পিতভাবে ঢুকে পড়ে নাশকতার পরিকল্পনা করছে। তাদের শনাক্ত করে গ্রেপ্তার করা হচ্ছে।

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়