শিরোনাম
◈ সংস্কারের ধীর গতি ও কাজের গুরুত্ব নির্ধারণ নিয়ে সমালোচনা, যা বলছেন উপদেষ্টারা ◈ সিনওয়ারের শেষ মুহূর্তের ভিডিও প্রকাশ ◈ হামাস প্রধান ইয়াহিয়া সিনওয়ার ইসরায়েলি বাহিনীর হাতে নিহত ◈ চিফ হিট অফিসার আতিককন্যা বুশরা কত টাকা বেতন পেতেন? ◈ জানলে চমকে যাবেন, সরকারের মেট্রোরেল মেরামতে সাশ্রয় হয়েছে কত টাকা?  ◈ নির্বাচনের সময় নিয়ে সরাসরি কথা বললেন আইন উপদেষ্টা আসিফ নজরুল ◈ সংস্কার নিয়ে সংলাপের চিন্তা: অগ্রাধিকার পাচ্ছে নির্বাচনি আইন ◈ (১৮ অক্টোবর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার  ◈ ফরিদপুরে বাস খাদে পড়ে আহত ৩০, অলৌকিকভাবে উদ্ধার নবজাতক ◈ বাংলাদেশের ওয়ার্ক পারমিট বৈধতা স্থগিত করল ইতালি (ভিডিও)

প্রকাশিত : ২০ জুলাই, ২০২৪, ০১:১৪ রাত
আপডেট : ১৮ অক্টোবর, ২০২৪, ১০:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হামলায় সাবেক মেয়র জাহাঙ্গীর আহত, পিএস নিহত


রাজধানীর উত্তরার আজমপুরে কোটা সংস্কার ইস্যুতে আন্দোলন চলাকালে হামলায় শুক্রবার গাজীপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র জাহাঙ্গীর আলম আহত ও তার ব্যক্তিগত সহকারি (পিএস) নিহত হয়েছেন।

সূত্র : বিবিসি বাংলা

নিহত ব্যক্তিগত সহকারির নাম আতিকুর রহমান জুয়েল।

সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের প্রেস সেক্রেটারি মাজহারুল ইসলাম মাসুম এই খবর নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিকেলের দিকে টঙ্গী থেকে উত্তরার দিকে একটি বহরের সাথে যাচ্ছিলেন সাবেক মেয়র জাহাঙ্গীর আলম। এসময় বিক্ষোভকারীরা হামলা চালালে তাতে নিহত হন মি. জুয়েল।

মি. মাসুম জানান, হামলার পর সাবেক মেয়র জাহাঙ্গীর আলম, ব্যক্তিগত সহকারি ও গানম্যানকে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হলে সেখানেও হামলা চালায় বিক্ষোভকারীরা।

পরে তাকে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। এখন সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন জাহাঙ্গীর আলম।

  • সর্বশেষ
  • জনপ্রিয়