শিরোনাম
◈ হিরো আলমের সিনেমা ‘আরাফাতের চার বউ’ ও ‘মাস্তান হারুন’ ! ◈ চিত্রনায়ক ফেরদৌসের বিরুদ্ধে মামলা ◈ বন্যায় ১২ জেলার ২ হাজার মোবাইল টাওয়ার অচল, পাঠানো হয়েছে ভি-স্যাট, কর্মকর্তাদের ছুটি বাতিল ◈ পরিস্থিতি অনুকূল নয়, বাংলাদেশ সফরে আসছে না নিউজিল্যান্ড ! ◈ রাজধানীর আদাবর থানায় সাকিব আল হাসানের বিরুদ্ধে হত্যা মামলা ◈ গোমতীর বাঁধ ভেঙে গেলে পানিতে তলিয়ে যাবে শহর, আতঙ্কে কুমিল্লা নগরবাসী ◈ উপজেলা পাইকগাছায় বেড়িবাঁধ ভেঙে প্রায় ১৩টি গ্রাম প্লাবিত ◈ এক দফা দাবিতে উত্তরা-শাহবাগে আনসারদের অবরোধ ◈ হালদার বাঁধ ভেঙে লোকালয়ে ঢুকছে পানি, পরিস্থিতি অবনতির শঙ্কা ◈ ‘মিয়ানমারে রোহিঙ্গারা কলার পাতা খেয়ে বেঁচে আছেন’ !

প্রকাশিত : ১৬ জুলাই, ২০২৪, ১০:৪৫ দুপুর
আপডেট : ১৬ জুলাই, ২০২৪, ০১:৩৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ায় বিদ্যুৎস্পৃষ্টে মা-ছেলের মৃত্যু

এএইচ রাফি, ব্রাহ্মণবাড়িয়া: [২] জেলার কসবায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা- ছেলের মৃত্যু হয়েছে। 

[৩] সোমবার ( ১৫ জুলাই) সন্ধ্যার দিকে পৌর শহরের খারপাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে।

[৪] নিহতরা হলেন, খারপাড়া এলাকার সুমন মিয়ার স্ত্রী কুলসুম বেগম (৪১) ও তার ছেলে আরিফ মিয়া (২০)। আহত হয়েছেন  মেয়ে সানজিদা আক্তার (১৫)।

[৫] পরিবারের সদস্যরা জানায়, বাড়িতে রঙিন টিন দিয়ে নতুন ঘর বানিয়েছেন সুমন মিয়া। নতুন ঘরে বিদ্যুতের সংযোগ প্রদান করা হয়েছে। সুমনের ছেলে আরিফ ইলেকট্রিশিয়ান হওয়ায় সেই ঘরে বিদ্যুতের কাজ নিজেই করছিলেন। কাজ করার সময় হঠাৎ বিদ্যুৎস্পৃষ্ট হয় সে। এ সময় তার মা কুলসুম বেগম তাকে বাঁচাতে গেলে সেও বিদ্যুৎস্পৃষ্ট হয়। দেখতে পেয়ে আরিফের বোন সানজিদা তাদেরকে উদ্ধার করতে যায়। এসময় সেও বিদ্যুতস্পৃষ্ট হয়ে ছিটকে পড়ে। পরিবারের লোকজনে আর্তচিৎকারে স্থানীয় লোকজন দৌড়ে এসে তিনজনকেই উদ্ধার করে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মা ও ছেলেকে মৃত ঘোষনা করেন। আহত বোন সানজিদাকে হাসপাতালে ভর্তি করিয়েছেন।  তার অবস্থাও আশংকাজনক। 

[৬] এ বিষয়ে কসবা থানা অফিসার ইনচার্জ রাজু আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছি। বিষয়টি খুবই হৃদয় বিদারক। আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন। সম্পাদনা: ইস্রাফিল ফকির

প্রতিনিধি/আইএফ

  • সর্বশেষ
  • জনপ্রিয়