শিরোনাম

প্রকাশিত : ০৮ জুলাই, ২০২৪, ০৯:৪৩ রাত
আপডেট : ০৮ জুলাই, ২০২৪, ০৯:৪৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি যুবক নিহত, আহত  ২ 

জিয়াবুল হক, টেকনাফ: [২] নিহত  যুবায়ের টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের দমদমিয়া এলাকার আব্দুল হামিদের  ছেলে ।

[৩] আহতরা হলেন- একই এলাকার বাসিন্দা কামালের পুত্র শাহ আলম ও জাদি মুড়া গ্রামের মিস্ত্রীর পুত্র শুক্কুর।

[৪] স্থানীয় সূত্রে জানা যায়,  রোববার বিকালে ৩ জন হ্নীলা ইউনিয়নের অন্তর্গত নাফনদীর মধ্যবর্তী স্থানে মিয়ানমার সীমান্তঘেঁষা লালদ্বীপ এলাকায় কাঁকড়া শিকার করতে যায়। এসময় হঠাৎ করে মাইন বিস্ফোরণে জোবায়েরের এক পায়ের পাতা উড়ে যায়। তার  সঙ্গে থাকা শাহ আলম ও শুক্কুর তারাও মাইন বিস্ফোরণে আহত হন।

[৫] আহত শাহ আলম ও শুক্কুর দ্রুত সময়ের মধ্যে গ্রামে ফিরে এসে চিকিৎসা নেন। তবে পায়ের পাতা উড়ে যাওয়া জোবায়ের এলাকায় ফিরতে পারেননি। এরপর খবর পেয়ে জোবায়ের ভাই ঘটনাস্থল ছুটে যান। সেখান থেকে গুরুতর আহত অবস্থায় জোবায়েরকে বাড়িতে নিয়ে আসলে কিছুক্ষণ পর  তিনি মারা যান।

[৬] টেকনাফ মডেল থানার ওসি  মুহাম্মদ ওসমান গনি জানান,  তিনজন জেলে নাফনদীতে কাঁকড়া শিকার করতে গিয়ে মাইন বিস্ফোরণে এক জন মারা গেছে। দুই জন আহত হয়েছে। তবে ঘটে যাওয়া ঘটনার মধ্যে আর কোন বিষয় রয়েছে কিনা সেই বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান এই কর্মকর্তা।

[৭] কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা আশিকুর রহমান সাংবাদিকদের জানিয়েছেন আহত দুই যুবকে উন্নত চিকিৎসা সেবা প্রদান করার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

[৮] টেকনাফ নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) তপন কুমার বিশ্বাস জানান, আইনি প্রক্রিয়া শেষ করে  মরদেহ দাফন করার জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান। সম্পাদনা: এল আর বাদল

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়