শিরোনাম

প্রকাশিত : ০৮ জুলাই, ২০২৪, ০৬:৪৪ বিকাল
আপডেট : ০৮ জুলাই, ২০২৪, ০৬:৪৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ধামরাইয়ে গ্যাসের দাবিতে বিক্ষোভে দীর্ঘ যানজট

আদনান হোসেন, ধামরাই: [২] ঢাকার ধামরাইয়ে বাসাবাড়িতে গ্যাসের সরবরাহ স্বাভাবিক করার দাবিতে মানববন্ধন, ঝাড়ু ও লাঠি নিয়ে মিছিল করছেন এলাকার পাঁচশতাধিক নারী-পুরুষ। এতে ঢাকা-মানিকগঞ্জ মহাসড়কে উভয়পাশে কয়েক কিলোমিটার যানজট সৃষ্টি হয়েছে।

[৩] সোমবার (৮ জুলাই) সকাল বেলা দুই ঘন্টা এলাকার বাসিন্দারা ধামরাই উপজেলার কালামপুর বাস স্ট্যান্ডের পশ্চিম পাশে করিম টেক্সটাইলের সামনে মানববন্ধন, ঝাড়ু ও লাঠি নিয়ে মিছিল করেন। এ সময় তারা ‘গ্যাস নাই গ্যাস চাই’ স্লোগান দিতে থাকেন।

[৪] জানা যায়, দীর্ঘদিন ধরে ধামরাইয়ে বাসাবাড়িতে গ্যাস সরবরাহ স্বাভাবিক না থাকায় ঠিকমতো রান্না করতে পারছেন হাজারো পরিবার। রান্না না করতে পেরে অনেককেই সকালে না খেয়েই কর্মস্থলে যেতে হচ্ছে। শুধু ঈদের সময় কলকারখানা বন্ধ থাকায় সাত-আট দিন গ্যাস পাওয়া যায়। তাছাড়া সারা বছর ভোগান্তির মধ্যেই কাটে।

[৫] অন্যদিকে গ্যাস না পেয়েও সঠিক সময়ে দিতে হচ্ছে গ্যাস বিল। ধামরাই তিতাস গ্যাস অফিসের কর্মকর্তা মো. রুহুল আমিন বলেন, বর্তমানে গ্যাস সংকট চরম আকার ধারণ করেছে। আমাদের কিছু করার নেই। যদি গ্যাস সরবরাহ না থাকে তাহলে আমরা কীভাবে গ্যাস দেব। গ্যাসের চাপ নেই বললেই চলে। কালামপুর এলাকায় প্রায় এক বছর ধরে এই সমস্যা চলছে। 

[৬] মানিকগঞ্জ গোলড়া হাইওয়ে পুলিশ ও ধামরাই থানা পুলিশ মানববন্ধনে অংশগ্রহণকারী নারী ও পুরুষদের বুঝিয়ে রাস্তা অবরোধ অবস্থান থেকে সরিয়ে আনায় রাস্তা যানবাহন চলাচল স্বাভাবিক হয়। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়