শিরোনাম

প্রকাশিত : ০৮ জুলাই, ২০২৪, ০৩:১৫ দুপুর
আপডেট : ০৮ জুলাই, ২০২৪, ০৩:১৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নারায়ণগঞ্জে লুন্ঠিত স্বর্ণালঙ্কার ও অর্থসহ ৮ ডাকাত গ্রেপ্তার

মোশতাক আহমেদ, নারায়ণগঞ্জ: [২] আড়াইহাজারে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনের বাড়িতে ডাকাতির ঘটনায় লুন্ঠিত মালামাল উদ্ধারসহ ৮ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। উদ্ধারকৃত মালামালের মধ্যে রয়েছে লুণ্ঠিত প্রায় ৫ ভরি স্বর্ণালংকার, নগদ ৩৮৭০০ টাকা ও একটি ক্যাসিও ঘড়ি। 

[৩] গ্র্রেপ্তাররা হলেন- রাসেল মিয়া (৩৫), জুয়েল মিয়া (২২), কালিমুল্লাহ (৩২), নাঈম (২৭), রাসেল মিয়া (২৯), শান্ত (২১), শাকিল মুখা (২৫) ও নাদিম (২৬)। এরা সবাই আড়াইহাজার থানা এলাকার বাসিন্দা। 

[৪] সোমবার (৮ জুলাই) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল জানান, গত ৪ জুলাই রাতে ৮/১০ জন ডাকাত ধারালো রামদা, ধারালো চাপাতি, ধারালো চাইনিজ কুড়াল নিয়ে দুপ্তারা ইউনিয়নের কালীবাড়ি এলাকায় আড়াইহাজারে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনের বাড়ির ভিতরে প্রবেশ করে তাকেসহ তার বড় ভাই মামুন, সুমন, ভাবি সামী আক্তার, বড় বোন বান পপি সারোয়ার পুষ্পদের হাত, মুখ বেঁধে ফেলে। পরে তাদের কাছ থেকে নগদ ২ লাখ ৫২ হাজার টাকা, ৫ ভরি ১২ আনা ওজনের স্বর্ণালংকারসহ বিভিন্ন ব্রান্ডের মোট ৩টি হাত ঘড়ি লুট করে নিয়ে যায়। এ ঘটনায় আড়াইহাজার মামলা দায়ের করেন সাদ্দাম হোসেন।

[৫] পুলিশ মামলার সূত্রধরে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ডাকাতি হওয়া প্রায় ৫ ভরি স্বর্ণালংকার, নগদ ৩৮৭০০ টাকা ও একটি ক্যাসিও ঘড়ি উদ্ধারসহ ৮ জন ডাকাতকে গ্রেপ্তার করে। তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতদের নামে নামে পূর্বেও ডাকাতি মামলা রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা ঘটনার সত্যতাসহ জড়িত থাকার কথা স্বীকার করেছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়