শিরোনাম

প্রকাশিত : ০৮ জুলাই, ২০২৪, ০১:১৫ দুপুর
আপডেট : ০৮ জুলাই, ২০২৪, ১১:০৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

লক্ষ্মীপুরে বাসচাপায় নানা-নাতনি নিহত

ফাইল ছবি

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর: [২] রাস্তা পারাপারের সময় যাত্রাবাহী বাসচাপায় শিশু মিম আক্তার (৪) ও তার নানা নাছির মোল্লার নিহত হয়েছেন। তারা ভোলা জেলার বাসিন্দা। সকালে চট্রগ্রাম থেকে ভোলা যাচ্ছিল।

[৩] সোমবার (৮ জুলাই) সকাল ৯ টার দিকে সদর উপজেলার পূর্ব হাজিরপাড়া এলাকার সিয়াম পেট্টোল পাম্পের সামনে লক্ষ্মীপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
 
[৪] পুলিশ জানায়, মিমি ও তার নানা নছির চট্টগ্রাম থেকে ছেড়ে আসা শাহী পরিবহণের একটি বাসের যাত্রী ছিলেন। তারা লক্ষ্মীপুর সদর উপজেলার মজুচৌধুরীরহাট ঘাট হয়ে ভোলায় যাওয়ার কথা ছিলো। ঘটনাস্থল এসে বাসটি তেল নেওয়ার জন্য পাম্পে দাঁড়ায়। এ সময় নাতনিকে নিয়ে বাস থেকে নেমে নাছির রাস্তার বিপরীত পাশের দোকানে যাচ্ছিলেন। রাস্তা পারাপারের সময় যমুনা পরিবহণের একটি বাস তাদেরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শিশু মিমি মারা যায়। এ সময় তার নানা নাছিরও গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপালে নিলে চিকিৎসাধীন অবস্থায় তিনিও মারা যান। 

[৫] লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) অরুপ পাল জানান, দুর্ঘটনায় এক শিশুকে মৃত অবস্থায় আনা হয়েছে। আহত অবস্থায় নাছির নামে আরও একজনকে আনা হয়। চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। সম্পাদনা: ইস্রাফিল ফকির

প্রতিনিধি/আইএফ

  • সর্বশেষ
  • জনপ্রিয়