শিরোনাম

প্রকাশিত : ০৭ জুলাই, ২০২৪, ০৭:১১ বিকাল
আপডেট : ০৭ জুলাই, ২০২৪, ০৭:১৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দেড় বছরের সাজা এড়াতে ৭ বছর পলাতক, অবশেষে গ্রেপ্তার

দিলওয়ার খান, নেত্রকোনা: [২] দেড় বছরের সাজা এড়াতে সাত বছর পলাতক থেকেও শেষ রক্ষা হল না। অবশেষে নেত্রকোনার মোহনগঞ্জ থানা পুলিশ শনিবার রাতে সাজাপ্রাপ্ত আসামি আল আমিনকে গ্রেপ্তার করে। রোববার পুলিশ তাকে আদালতে পাঠায়।

[৩] গ্রেপ্তারকৃত সাজাপ্রাপ্ত আসামি হলেন- নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার মাঘান গ্রামের মৃত আবদুর রশীদের ছেলে মো. আল আমিন (৩৮)। রোববার সকালে তাকে আদালতে পাঠিয়েছে পুলিশ। এর আগে শনিবার রাতে ঢাকার আশুলিয়ায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়।

[৪] পুলিশ জানায়, ঢাকার আশুলিয়া এলাকার একটি মাদক মামলায় ২০১৭ সালে আল-আমিনকে দেড় বছরের সাজা দেন আদালত। পলাতক থাকায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়। দীর্ঘ সাত বছর পলাতক থাকার পর গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে আশুলিয়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এদিকে অর্থঋণ মামলার সাজাপ্রাপ্ত আসামি মেহেরুল আক্তারকে একই দিন রাতে তার নিজ বাড়ি মোহনগঞ্জের মাইলোড়া থেকে গ্রেপ্তার করা হয়। পুলিশ রোববার তাদের দুইজনকে আদালতে পাঠায়।

[৫] মোহনগঞ্জ থানার ভারপ্রাপাত কর্মকর্তা (ওসি) মো. দেলোয়ার হোসেন জানান, গ্রেপ্তারকৃত দুইজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়