শিরোনাম

প্রকাশিত : ০৭ জুলাই, ২০২৪, ১২:২০ রাত
আপডেট : ০৭ জুলাই, ২০২৪, ১২:২০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চাঁদপুরে অবৈধ বালু উত্তোলনের সময় কোস্ট গার্ডের অভিযানে ৪৩ জন আটক

নিজস্ব প্রতিবেদক: চাঁদপুরে অবৈধভাবে বালু উত্তোলনের সময় ০১ টি বাল্কহেড, ১০ টি ড্রেজার, ০২ স্পিড বোট ও নগদ অর্থসহ ৪৩ জন আসামিকে আটক করেছে কোস্ট গার্ড।

শনিবার (০৬ জুলাই) বিকালে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বাংলাদেশ কোস্ট গার্ড ও চাঁদপুর নৌ-পুলিশের সমন্বয়ে আজ  ২ টা ৩০ ঘটিকায় চাঁদপুর জেলার উত্তর মতলব থানাধীন মোহনপুর লঞ্চঘাট সংলগ্ন মেঘনা নদীতে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে উক্ত এলাকা হতে অবৈধভাবে বালু উত্তলন কাজে ব্যবহৃত ০১ টি বাল্কহেড, ১০ টি ড্রেজার, ০২টি স্পিডবোট ও নগদ অর্থ টাকা ১৫,৪১,৫০০ (টাকা পনের লক্ষ একচল্লিশ হাজার পাঁচশত মাত্র) জব্দসহ ৪৩ জন আসামিকে আটক করা হয়। জব্দকৃত ড্রেজার, বাল্কহেড ও স্পিড বোট এর আনুমানিক বাজার মুল্য ৮ কোটি ৩০ লক্ষ টাকা।

তিনি আরও বলেন, জব্দকৃত বাল্কহেড, ড্রেজার ও ০১ টি স্পিড বোটসহ (২০০ সিসি) জব্দকৃত নগদ অর্থ টাকা ১৫,৪১,৫০০ (টাকা পনের লক্ষ একচল্লিশ হাজার পাঁচশত মাত্র) উত্তর মতলব উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জনাব হিল্লোল চাকমা এর নিকট হস্তান্তর করা হয়। এছাড়াও জব্দকৃত অপর ০১ টি স্পিডবোট (২০০সিসি) উত্তর মতলব উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জনাব হিল্লোল চাকমা এর নির্দেশনা মোতাবেক বিসিজি স্টেশন চাঁদপুর এর হেফাজতে রাখা হয় এবং আটককৃত ৪৩ জন আসামীদের উত্তর মতলব নৌ-পুলিশ এর নিকট হস্তান্তর করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়