শিরোনাম

প্রকাশিত : ০৬ জুলাই, ২০২৪, ০৫:০৪ বিকাল
আপডেট : ০৬ জুলাই, ২০২৪, ০৫:০৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাউজানে ঘাস কাটতে গিয়ে সাপের কামড়ে বৃদ্ধের মৃত্যু

শাহাদাত হোসেন, রাউজান (চট্টগ্রাম): [২] চট্টগ্রামের রাউজানে বিষধর সাপের কামড়ে রণজিৎ পাল নামে এক বৃদ্ধের মৃত্য হয়েছে। শনিবার দুপুর ১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার মৃত্যু হয়। নিহত রণজিৎ পাল রাউজান উপজেলার পাহাড়তলী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ঊনসত্তর পাড়া সংলগ্ন পালপাড়া গ্রামের মৃত নিকুঞ্জ পালের ছেলে।

[৩] স্থানীয় সূত্র মতে, শনিবার সকাল ৯টায় ঊনসত্তরপাড়া গ্রামের বিলে ঘাস কাটতে গিয়েছিলেন রণজিৎ। সাপে কামড়ে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

[৪] স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ জানায়, বেলা সাড়ে ১১টায় তাকে পরিবারের সদস্যরা হাসপাতালে নিয়ে আসেন। আমরা তাকে ভ্যাকসিন প্রয়োগসহ নানাভাবে চেষ্টা করেছি বাঁচানোর জন্য। হয়তো সাপের কামড়ের পর তার সময়ক্ষেপণ হয়েছে। এ জন্য ভ্যাকসিনে কাজ করেনি।

[৫] স্থানীয় ইউপি সদস্য সুজন মল্লিক আজাদীকে বলেন, সকালে ঘাস কাটতে বের হয়েছিলেন। যাওয়ার কিছুক্ষণ পর বাড়িতে ফিরে সাপ দংশন করেছে জানিয়ে শুয়ে থাকে। এরপর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

[৬] রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা. ইসরাত ফাতেমা আজাদীকে বলেন, দংশনের আড়াইঘন্টা পর তাকে হাসপতালে আনা হয়। তার চিকিৎসা আমি করেছি। সব ধরনের চিকিৎসা প্রদান করা হয়। সাপের দংশনের পরে হারবাল চিকিৎসা সেবা নিয়েছিল। আমাদের কাছে এসেছিল প্রায় আড়াইঘন্টা পর। সময়ক্ষেপণ হওয়ার কারণেই তার মৃত্যু হয়েছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়