শিরোনাম

প্রকাশিত : ০৬ জুলাই, ২০২৪, ১২:৪৭ দুপুর
আপডেট : ০৬ জুলাই, ২০২৪, ১২:৪৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভোলায় এইচএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ফরহাদ হোসেন, ভোলা: [২] জেলার দৌলতখানে এইচএসসি পরীক্ষা খারাপ হওয়ায় জিতু (১৯) নামের এক পরীক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। জিতু ওই ওয়ার্ডের মো. জসিম মাস্টারের একমাত্র ছেলে। তিনি এবার স্থানীয় একটি কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন।

[৩] শুক্রবার (৫ জুলাই) সন্ধ্যার দিকে উপজেলার চর খলিফা ইউনিয়নের ৬নং ওয়ার্ডে নিজ বাড়িতে আত্মহত্যা করেন।
 
[৪] দৌলতখান থানার এসআই মো. নজরুল ইসলাম জানান, জিতু কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিল। স্থানীয় একটি কলেজ থেকে এবারের এইচএসসি পরীক্ষায় তিনি অংশগ্রহণ করেছিলেন। ইংরেজি প্রথমপত্র পরীক্ষা দিয়েছিলেন, তবে পরীক্ষা ভালো হয়নি। এর আগের দু’টি পরীক্ষা বাংলা ১ম ও ২য় পত্রের পরীক্ষাও ভালো হয়নি। সব মিলিয়ে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে ঘরের আড়ার সঙ্গে রশি পেঁচিয়ে জিতু আত্মহত্যা করেছেন। 

[৫] তিনি আরো জানান, এর আগে টেস্ট পরীক্ষায় জিতু ছয়টি বিষয়ে ফেল করেছিলেন। পড়াশোনায় তার তেমন কোনো মনোযোগ নেই। পুলিশ এবং পরিবারের ধারণা-পরীক্ষা খারাপ হওয়ায় মানসিকভাবে বিপর্যস্ত হয়ে জিতু আত্মহত্যা করেছেন।

[৬] দৌলতখান থানার ওসি সত্যরঞ্জন বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে। এটি হত্যা না আত্মহত্যা তা নিয়ে তদন্ত চলছে। সম্পাদনা: ইস্রাফিল ফিকির

প্রতিনিধি/আইএফ

  • সর্বশেষ
  • জনপ্রিয়