শিরোনাম

প্রকাশিত : ০৬ জুলাই, ২০২৪, ০৩:৪২ রাত
আপডেট : ০৬ জুলাই, ২০২৪, ০৩:৪২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আনোয়ারায় নজিরিয়া মাদরাসা ও এতিমখানার শুভ উদ্বোধন

এস এম সালাহউদ্দীন, চট্টগ্রাম: জেলার আনোয়ারা উপজেলা রায়পুর ইউনিয়নে পারকি সমূদ্র সৈকত সংলগ্ন উত্তর পরুয়াপাড়া গ্রামে নজিরিয়া মাদ্রাসা ও এতিমখানার শুভ উদ্বোধন সম্পন্ন হয়েছে। 

এ উপলক্ষে বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুরে মাদ্রাসা ক্যাম্পাসে এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

নজিরিয়া মাদরাসা ও এতিমখানার প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ আলম খাঁনের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন স্থানীয় ইউপি সদস্য ও নজিরিয়া মাদরাসা পরিচালনা কমিটির অন্যতম সদস্য হাফেজ মোঃ ইসহাক। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফটিকছড়ি শাহনগর মদিনাতুল উলুম ইসলামিয়া মাদরাসার পরিচালক ও চট্টগ্রামের বিশিষ্ঠ ব্যবসায়ী মুফতি আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঁশখালী উপজেলা সমাজসেবা অফিসার জনাব মিজানুর রহমান। আরও উপস্থিত ছিলেন রাঙ্গুনিয়া ইসলামপুর মাখযানুল উলুম মাদরাসার পরিচালক মাওলানা নুরুল আমিন। 

বক্তব্য রাখেন ফকিরপাড়া হাজী আবদুল গণী হিফজুল কুরআন মাদরাসার পরিচালক মাওলানা হাফেজ মোঃ হারুন। 

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন হাজী মাওলানা মোঃ ইউনুচ, মোঃ ফারুক, হাফেজ মুনির উদ্দিন, নুরুল আজিম, ইন্জিনিয়ার মোঃ ইয়াছিন, এম এ মাবুদ, মাওলানা মুজিবুর রহমান, আবদুল্লাহ আল মামুন, সোহাইলুল আলম ও আরিফুল হাসানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ওলামায়ে কেরামসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন। 

চট্টগ্রামের স্বেচ্ছাসেবী সংগঠন নীডি ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ আলম খাঁন তার পিতা নজির আহমদের নামে উক্ত প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেন। 

নীডি ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ আলম খাঁন বলেন, ইসলামী জীবন যাপনের জন্য প্রত্যেক মুসলমানের দ্বীনি শিক্ষার অপরিহার্যতা অনেক গুরুত্বপূর্ণ। এখানে সকল প্রকারের সুযোগ সুবিধাসহ সুনামধন্য শিক্ষকদের প্রচেষ্ঠায় মানসম্মত শিক্ষা অর্জন করবে শিক্ষার্থীরা। সম্পাদনা: মারুফ হাসান

  • সর্বশেষ
  • জনপ্রিয়