শিরোনাম

প্রকাশিত : ০৬ জুলাই, ২০২৪, ০৩:০০ রাত
আপডেট : ০৭ জুলাই, ২০২৪, ০৩:২৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কলেজের অফিস কক্ষে অধ্যক্ষের মরদেহ

নিউজ ডেস্ক: সাভারে আলহেরা স্কুল অ্যান্ড কলেজের অফিস কক্ষ থেকে অধ্যক্ষের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ওই কলেজ অধ্যক্ষ ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা করছে পুলিশ। তবে ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। আরটিভি

শুক্রবার (৫ জুলাই) বিকেল সাড়ে ৪ টার দিকে সাভারে উত্তর রাজাশনের নিজ প্রতিষ্ঠানের অফিস কক্ষ থেকে উদ্ধার করা হয় অধ্যক্ষ শফিকুর রহমানের (৫২) মরদেহ।

শফিকুর রহমান সাভারে উত্তর রাজাশনের শামসুদ্দিনের ছেলে। তিনি আলহেরা স্কুল অ্যান্ড কলেজের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ হিসাবে দায়িত্ব পালন করছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে জুমার নামাজ শেষে তিনি কলেজ ভবনের অফিস কক্ষে প্রবেশ করেন। এরপর আর বের হননি। পরবর্তীতে তার খোঁজে অফিস কক্ষে গেলে তার নিথর দেহ পড়ে থাকতে দেখা যায়। এসময় দ্রুত নিকটস্থ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ।

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রাশিদ বলেন, মরদেহ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়