শিরোনাম
◈ বাংলাদেশ রেলওয়ের সঙ্গে ভবিষ্যতে কাজের আশ্বাস জাপান রাষ্ট্রদূতের ◈ নিয়োগ পরীক্ষার প্রশ্নফাঁসের অভিযোগে গ্রেপ্তার হওয়া সিয়ামকে ছাত্রলীগের পদ থেকে অব্যাহতি ◈ অবৈধ টাকায় ভোগ-বিলাস এখন ফ্যাশন, এর উৎস কেউ জানতে চায় না: প্রধান বিচারপতি ◈ আগের কোটা আন্দোলনের ৩১ নেতা বিসিএসে উত্তীর্ণ হতে পারেনি: ওবায়দুল কাদের  ◈ পিএসসির প্রশ্নফাঁসের ঘটনায় সেই আবেদ আলী ও তার ছেলেসহ গ্রেপ্তার ১৭  ◈ নরসিংদীর রেললাইনে ৫ জনের  ছিন্নবিচ্ছিন্ন মরদেহ উদ্ধার, দেখতে গিয়ে আরেকজনের মৃত্যু ◈ ‘কোটা আন্দোলন চলবে’ ঘোষণা দিয়ে সাইন্সল্যাব ছাড়লেন শিক্ষার্থীরা ◈ কোটা আন্দোলনকারীদের ৬৫ সদস্যের সমন্বয় কমিটি গঠন ◈ রথযাত্রায় নিহতদের আত্মার শান্তি ও আহতদের সুস্থতা কামনা মির্জা ফখরুলের ◈ বেগম খালেদা জিয়ার জীবন হুমকির মুখে: মির্জা ফখরুল

প্রকাশিত : ০৫ জুলাই, ২০২৪, ১১:৫৮ রাত
আপডেট : ০৬ জুলাই, ২০২৪, ১১:১২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শীতলক্ষ্যায় নিখোঁজ কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার

মোশতাক আহমেদ শাওন: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বন্ধুদের সাথে শীতলক্ষ্যা নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ কলেজ ছাত্র রাকিব হোসেন (১৭) এর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৫ জুলাই) রাত ৮টায় সিদ্ধিরগঞ্জের নাসিক ১০ নং ওয়ার্ডের জেলেপাড়া বর্ণালী ঘাট থেকে রাকিবের লাশটি উদ্ধার করে পুলিশ। এর আগে বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুর ১২টায় শীতলক্ষ্যা নদীতে বন্ধুর সাথে গোসল করতে নেমে নিখোঁজ হয় রাকিব।

নিহত রাকিব হোসেন জামালপুর জেলার মেলান্দ থানার গুজামানিক গ্রামের খোরশেদের ছেলে। সে পরিবারের সাথে সিদ্ধিরগঞ্জে গোদনাইলে সালাউদ্দিন মিয়ার ভাড়া বাড়িতে থাকতো। সে আদমজীনগর সরকারী এমডব্লিউ কলেজের ১ম বর্ষের ছাত্র ছিলো। 

নিহত কলেজ ছাত্র রাকিবের ভগ্নিপতি মিনহাজুল আবেদিন জানান, রাকিব বন্ধুদের সাথে নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়ার খবর পেয়ে আমরাও নদীতে খোঁজখুজি করি। কিন্তু কোথাও আর তাকে না পেয়ে বাসায় ফিরে যাই। ওরে শুক্রবার রাতে তার লাশ উদ্ধারের সংবাদ পাই। 

এবিষয়ে ২নং ঢাকেশ্বরী খেয়া ঘাটের ইজারাদার বাপ্পী প্রধান জানায়, রাকিব তার আরো তিন বন্ধু নিজাম, সাইফ, নাইমের সাথে নদীতে গেসলের জন্য ট্রলারে ওঠে। পরে নদীর ওপাড়ে পৌছানোর একটু আগে ট্রলার থেকে নদীতে লাফ দেয় রাকিব ও নিজাম। এসময় নিজাম সাতরে নদীর পাড়ে চলে গেলেও রাকিব পারছিলো না। সময় নিজাম রাকিবকে নদীর পাড়ে নেয়ার চেষ্টা করেও ব্যার্থ হয়ে ফিরে আসে। অনেক খোঁজাখুজির পরও তাকে কোথাও না পেয়ে রাকিবের পরিবারকে তারা বিষয়টি জানায়।

নারায়ণগঞ্জ সদর নৌথানার উপ পরিদর্শক (এসআই) মো. সবুর মিয়া জানান, শুক্রবার রাতে আমরা বর্ণালী ঘাটে লাশের খবর পেয়ে ঘটনাস্থলে আসি। পরে লাশ উদ্ধার করি। সুরতহালে লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায় নাই। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ সঠিকভাবে বলা সম্ভব হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়