শিরোনাম
◈ বাংলাদেশ রেলওয়ের সঙ্গে ভবিষ্যতে কাজের আশ্বাস জাপান রাষ্ট্রদূতের ◈ নিয়োগ পরীক্ষার প্রশ্নফাঁসের অভিযোগে গ্রেপ্তার হওয়া সিয়ামকে ছাত্রলীগের পদ থেকে অব্যাহতি ◈ অবৈধ টাকায় ভোগ-বিলাস এখন ফ্যাশন, এর উৎস কেউ জানতে চায় না: প্রধান বিচারপতি ◈ আগের কোটা আন্দোলনের ৩১ নেতা বিসিএসে উত্তীর্ণ হতে পারেনি: ওবায়দুল কাদের  ◈ পিএসসির প্রশ্নফাঁসের ঘটনায় সেই আবেদ আলী ও তার ছেলেসহ গ্রেপ্তার ১৭  ◈ নরসিংদীর রেললাইনে ৫ জনের  ছিন্নবিচ্ছিন্ন মরদেহ উদ্ধার, দেখতে গিয়ে আরেকজনের মৃত্যু ◈ ‘কোটা আন্দোলন চলবে’ ঘোষণা দিয়ে সাইন্সল্যাব ছাড়লেন শিক্ষার্থীরা ◈ কোটা আন্দোলনকারীদের ৬৫ সদস্যের সমন্বয় কমিটি গঠন ◈ রথযাত্রায় নিহতদের আত্মার শান্তি ও আহতদের সুস্থতা কামনা মির্জা ফখরুলের ◈ বেগম খালেদা জিয়ার জীবন হুমকির মুখে: মির্জা ফখরুল

প্রকাশিত : ০৫ জুলাই, ২০২৪, ১০:২৯ রাত
আপডেট : ০৫ জুলাই, ২০২৪, ১০:২৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সিরাজগঞ্জে দুই মহল্লাবাসীর সংঘর্ষে ঘর-বাড়ি ভাংচুর, লুটপাট: আহত ৫০

সোহাগ হাসান, সিরাজগঞ্জ: [২] সিরাজগঞ্জ পৌর এলাকার চক কোবদাসপাড়া ও একডালা র্পুনবাসন মহল্লাবাসীর মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় ৫০টি ঘর বাড়ি ভাংচুর ও লুটপাটের ঘটেছে। সংঘর্ষ চলাকালে উভয় পক্ষের প্রায় ৪০ জন আহত হয়েছে। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। শুক্রবার সকালে ওই এলাকায় গেলে ঘর বাড়ি ভাংচুর ও লুটপাটের এমন দৃশ্য ছিল চোখে পড়ার মত।

[৩] স্থানীয়রা জানান,মহল্লার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চক কোবদাসপাড়া ও একডালা র্পুনবাসন মহল্লাবাসী সংঘর্ষে জড়িয়ে পড়ে।

[৪] গত ৫দিন ব্যাপী চলা এই সংঘর্ষে ধাওয়া পাল্টা ধাওয়া ইটপাটকেল নিক্ষেপ, লুটপাট ও উভয় পক্ষের ৪০  জন আহত হয়। দফায় দফায় সংর্ষের ঘটনায় সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

[৫] সিরাজগঞ্জ সদর থানার (ওসি) সেরাজুল ইসলাম জানান, দুই মহল্লায় দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়