শিরোনাম
◈ অবৈধ টাকায় ভোগ-বিলাস এখন ফ্যাশন, এর উৎস কেউ জানতে চায় না: প্রধান বিচারপতি ◈ আগের কোটা আন্দোলনের ৩১ নেতা বিসিএসে উত্তীর্ণ হতে পারেনি: ওবায়দুল কাদের  ◈ পিএসসির প্রশ্নফাঁসের ঘটনায় সেই আবেদ আলী ও তার ছেলেসহ গ্রেপ্তার ১৭  ◈ নরসিংদীর রেললাইনে ৫ জনের  ছিন্নবিচ্ছিন্ন মরদেহ উদ্ধার, দেখতে গিয়ে আরেকজনের মৃত্যু ◈ ‘কোটা আন্দোলন চলবে’ ঘোষণা দিয়ে সাইন্সল্যাব ছাড়লেন শিক্ষার্থীরা ◈ কোটা আন্দোলনকারীদের ৬৫ সদস্যের সমন্বয় কমিটি গঠন ◈ রথযাত্রায় নিহতদের আত্মার শান্তি ও আহতদের সুস্থতা কামনা মির্জা ফখরুলের ◈ বেগম খালেদা জিয়ার জীবন হুমকির মুখে: মির্জা ফখরুল ◈ কোটা সংস্কারের দাবিতে বাংলা ব্লকেডের দ্বিতীয় দিনে রাজধানীসহ দেশের বিভিন্ন পয়েন্টে সড়ক, রেলপথ অবরোধ ◈ বেইজিং পৌঁছেছেন প্রধানমন্ত্রী, লাল গালিচা সংবর্ধনা

প্রকাশিত : ০৫ জুলাই, ২০২৪, ০৭:০২ বিকাল
আপডেট : ০৫ জুলাই, ২০২৪, ০৭:০২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভারতের সাথে চুক্তি বাতিলের দাবিতে কুষ্টিয়ায় বিক্ষোভ

আব্দুম মুনিব, কুষ্টিয়া: [২] ভারতের সাথে দেশবিরোধী অসম চুক্তি বাতিল এবং দুর্নীতির রাঘব বোয়ালদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে কুষ্টিয়ায় বিক্ষোভ মিছিল করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। শুক্রবার বিকেলে কুষ্টিয়া শহরের বড়বাজার থেকে এই বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের থানা ট্রাফিক মোড়ে এসে শেষ হয়। পরে সেখানেই শুরু হয় সংক্ষিপ্ত সমাবেশ। 

[৩] প্রধানমন্ত্রী সম্প্রীতি ভারত সফরের যেসব চুক্তি হয়েছে তাতে দেশের স্বার্থ নেই দাবি করে ইসলামী আন্দোলনের আমির চরমোনাই পীর মুফতি সৈয়দ মোহাম্মদ রেজাউল করিম দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচির ঘোষণা করেন। 

[৪] সমাবেশে ইসলামী আন্দোলন বাংলাদেশ কুষ্টিয়া জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আহাম্মদ আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন- ইসলামী আন্দোলন কুষ্টিয়া জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি আবদুল্লাহ আখন্দ, সাবেক সহ-সভাপতি নূর মোহাম্মদ বিন হানিফ, সাধারণ সম্পাদক গোলাম তাওহীদসহ দলটির নেতাকর্মীরা। সমাবেশে অংশ নিয়ে দলটির নেতাকর্মী,সাধারণ মানুষ ও ধর্মপ্রাণ মুসল্লিরা জড়ো হন। স্লোগানে স্লোগানে মুখরিত করে তোলেন শহরের এনএস রোড ও থানা ট্রাফিক মোড় এলাকা। এসময় তারা ভারতের সাথে দেশবিরোধী অসম চুক্তি বাতিলের দাবি জানান।

[৫] সমাবেশে বক্তারা বলেন, দেশের জনগণের স্বার্থ উপেক্ষা করে ভারতের সাথে রেল করিডর সহ অন্যান্য চুক্তি করা হয়েছে, এই স্বপ্ন পূরণ করতে দেওয়া হবে, যে কোন মূল্যে এই সিদ্ধান্ত রুখে দেওয়া হবে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়