শিরোনাম
◈ অবৈধ টাকায় ভোগ-বিলাস এখন ফ্যাশন, এর উৎস কেউ জানতে চায় না: প্রধান বিচারপতি ◈ আগের কোটা আন্দোলনের ৩১ নেতা বিসিএসে উত্তীর্ণ হতে পারেনি: ওবায়দুল কাদের  ◈ পিএসসির প্রশ্নফাঁসের ঘটনায় সেই আবেদ আলী ও তার ছেলেসহ গ্রেপ্তার ১৭  ◈ নরসিংদীর রেললাইনে ৫ জনের  ছিন্নবিচ্ছিন্ন মরদেহ উদ্ধার, দেখতে গিয়ে আরেকজনের মৃত্যু ◈ ‘কোটা আন্দোলন চলবে’ ঘোষণা দিয়ে সাইন্সল্যাব ছাড়লেন শিক্ষার্থীরা ◈ কোটা আন্দোলনকারীদের ৬৫ সদস্যের সমন্বয় কমিটি গঠন ◈ রথযাত্রায় নিহতদের আত্মার শান্তি ও আহতদের সুস্থতা কামনা মির্জা ফখরুলের ◈ বেগম খালেদা জিয়ার জীবন হুমকির মুখে: মির্জা ফখরুল ◈ কোটা সংস্কারের দাবিতে বাংলা ব্লকেডের দ্বিতীয় দিনে রাজধানীসহ দেশের বিভিন্ন পয়েন্টে সড়ক, রেলপথ অবরোধ ◈ বেইজিং পৌঁছেছেন প্রধানমন্ত্রী, লাল গালিচা সংবর্ধনা

প্রকাশিত : ০৫ জুলাই, ২০২৪, ০৬:৪৭ বিকাল
আপডেট : ০৫ জুলাই, ২০২৪, ০৬:৪৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে থেকে আগ্নেয়াস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার ২

কায়সার হামিদ, উখিয়া: [২] কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প থেকে দেশীয় তৈরি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ দুই রোহিঙ্গা সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন।

[৩] বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ইরানী পাহাড় পুলিশ ক্যাম্পের আওতাধীন ৫ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের মেইন-ব্লক-সি ও সাব-ব্লক-সি/৬ এ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

[৪] গ্রেপ্তাররা হলেন- ওই ক্যাম্পের নুর ছালামের ছেলে মোহাম্মদ জুবায়ের (২৬), একই ক্যাম্পের মেইন-ব্লক-ডি, সাব-ব্লক-ডি/২ এর সোনা মিয়ার ছেলে মোহাম্মদ শফিক(৩৩)।

[৫] ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. ইকবাল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে ৫ নম্বর রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালানো হয়। অভিযানে ক্যাম্পটির মেইন-ব্লক-সি, সাব-ব্লক-সি/৬ ও মেইন-ব্লক-ডি, সাব-ব্লক-ডি/২ থেকে দুইজন রোহিঙ্গাকে তাদের শরীরে অভিনব কায়দায় লুকানো অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি ওয়ান শ্যুটার গান, ৩ রাউন্ড রাইফেলের গুলি, ৫ রাউন্ড রাইফেলের গুলির খোসা ও ২টি শর্টগানের কার্তুজ উদ্ধার করা হয়। 

[৬] গ্রেপ্তারদের অস্ত্রসহ উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন এপিবিএন এর এই কর্মকর্তা।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়