শিরোনাম
◈ রথযাত্রায় নিহতদের আত্মার শান্তি ও আহতদের সুস্থতা কামনা মির্জা ফখরুলের ◈ বেগম খালেদা জিয়ার জীবন হুমকির মুখে: মির্জা ফখরুল ◈ কোটা সংস্কারের দাবিতে বাংলা ব্লকেডের দ্বিতীয় দিনে রাজধানীসহ দেশের বিভিন্ন পয়েন্টে সড়ক, রেলপথ অবরোধ ◈ বেইজিং পৌঁছেছেন প্রধানমন্ত্রী, গার্ড অব অনার প্রদান ◈ নিবিড় পর্যবেক্ষণে খালেদা জিয়া, দেখতে গেলেন মির্জা ফখরুল-রিজভী ◈ কোটা সংস্কারের দাবিতে ববি, রাবি ও বাকৃবির শিক্ষার্থীদের সড়ক, রেলপথ অবরোধ ◈ কোটা বাতিলের পক্ষে সরকারই আদালতের রায়ের বিরুদ্ধে আপিল করেছে: ওবায়দুল কাদের  ◈ হায়দারাবাদের পথে বাংলাদেশ: ১২ দলীয় জোট ◈ নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে ৫ জনের মৃত্যু ◈ খালেদা জিয়া ফের অসুস্থ, এভারকেয়ার হাসপাতালে ভর্তি 

প্রকাশিত : ০৫ জুলাই, ২০২৪, ০৫:০৯ বিকাল
আপডেট : ০৬ জুলাই, ২০২৪, ০২:৪৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাংবাদিকদের সত্য তথ্য উপস্থাপন করার অনুরোধ মতিউরের স্ত্রী লাকীর

আজিজুল ইসলাম, রায়পুরা: [২] ‘বড় বড় সাংবাদিক কিনেই এসেছি, সব থেমে যাবে’ সাংবাদিকদের নিয়ে এমন একটি মন্তব্য গণমাধ্যমে ব্যাপকভাবে প্রচার হওয়ার এক সপ্তাহ পর বক্তব্যটির ব্যাপারে মুখ খুললেন ছাগলকান্ডে আলোচিত সাবেক জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) কর্মকর্তা মতিউর রহমানের প্রথম স্ত্রী নরসিংদীর রায়পুরা উপজেলা পরিষদ চেয়ারম্যান লায়লা কানিজ লাকী।

[৩] বৃহস্পতিবার (০৪ জুলাই) সন্ধ্যায় উপজেলা পরিষদের নিজ কক্ষে রায়পুরা উপজেলার কয়েকজন সাংবাদিকদের ডেকে বক্তব্যটির ব্যাপারে কথা বলেন লাকী। 

[৪] মিডিয়াতে প্রচার হওয়া ‘ঢাকার বড় বড় সাংবাদিক কিনেই এসেছি, সব থেমে যাবে’ এমন কোন মন্তব্য তিনি করেননি এবং প্রচার হওয়া খবরের তথ্য মিথ্যা দাবি করে তিনি সাংবাদিকদের সত্য তথ্য উপস্থাপন করার অনুরোধ জানান। 

[৫] সামাজিক যোগাযোগ মাধ্যমে সাবেক রাজস্ব কর্মকর্তা (এনবিআর) মতিউর রহমানের দ্বিতীয় পক্ষের স্ত্রীর সন্তানের ছাগলকান্ডের ঘটনা ভাইরাল হওয়ার পর গণমাধ্যমের শিরোনামে উঠে আসে মতিউরের প্রথম স্ত্রী লায়লা কানিজ লাকীর নাম। ছাগলকান্ডের পর তার বিপুল সম্পদ নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রচারের পর স্বামী ও সন্তানসহ লাকীর দেশত্যাগে বাধা দেয় আদালত।

[৬] বৃহস্পতিবার (০৪ জুলাই) দুর্নীতি দমন কমিশনের (দুদক) আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর সিনিয়র স্পেশাল জজ আদালত মতিউর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের স্থাবর সম্পদ ক্রোকের (অ্যাটাচমেন্ট) আদেশ দেন।

[৭] ক্রোক করা সম্পদের মধ্যে বরিশাল ও নরসিংদীতে মোট এক হাজার ১৯ শতাংশ জমি, রাজধানীতে বহুতল ভবনসহ ১০ কাঠা জমি ও দুটি ফ্ল্যাট রয়েছে।

[৮] লায়লা কানিজ লাকী সরকারি তিতুমীর কলেজের সহযোগী অধ্যাপকের চাকরি ছেড়ে ২০২২ সালে আওয়ামী লীগের রাজনীতিতে যোগ দেন। এরপর নরসিংদী জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক পদ পান। গেল বছর রায়পুরা উপজেলা পরিষদ উপনির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হন তিনি।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়