শিরোনাম
◈ খালেদা জিয়া ফের অসুস্থ, এভারকেয়ার হাসপাতালে ভর্তি  ◈ প্রধানমন্ত্রী আজ চীন যাচ্ছেন, সই হতে পারে ২০টি সমঝোতা স্মারক  ◈ কোটা বাতিলের দাবিতে দেশজুড়ে বাংলা ব্লকেড  ◈ চাকরিতে কোটা পদ্ধতি সংবিধান পরিপন্থী: জি এম কাদের ◈ কোটাবিরোধী আন্দোলনে তীব্র যানজট, ভোগান্তিতে ঢাকাবাসী ◈ বিদায়ী অর্থবছরে প্রবাসিরা পাঠিয়েছেন ২ হাজার ৩৯১ কোটি ৫৩ লাখ ডলার ◈ কোটা নিয়ে মন্তব্য করা আদালত অবমাননার শামিল: শিক্ষামন্ত্রী ◈ বিরোধীদলীয় নেতাকর্মীদের কারাগারে পাঠানো সরকারের প্রধান লক্ষ্য: মির্জা ফখরুল ◈ বগুড়ায় রথযাত্রায় বিদ্যুতায়িত হয়ে নিহত ৬, আহত ৩০ ◈ রেলের চলমান উন্নয়ন প্রকল্পে দক্ষিণ কোরিয়াকে বিনিযোগের আহ্বান রেলমন্ত্রীর 

প্রকাশিত : ০৫ জুলাই, ২০২৪, ১০:১১ দুপুর
আপডেট : ০৫ জুলাই, ২০২৪, ১০:১১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরের কুমার নদে নিখোঁজ সেই কলেজছাত্রের মরদেহ উদ্ধার

ফারদিন

ফরিদপুর প্রতিনিধি: [২] অবশেষে নিখোঁজের ৩১ ঘণ্টার পর অবশেষে খুঁজে পাওয়া গেল কলেজ শিক্ষার্থী ফারদিনের মরদেহ। ফরিদপুর শহরের কুমার নদ থেকে তার মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা।

[৩] বৃহস্পতিবার (৪ জুলাই) দিবাগত রাত ১টার দিকে ফারদিনের মরদেহ পানিতে ভাসতে দেখে স্থানীয়রা। পরে নৌকায় করে মরদেহ উদ্ধার করে পাড়ে নিয়ে আসে তারা।

[৪] এর আগে বুধবার (৩ জুলাই) বিকেলে শহরের মদনখালী স্লুইস গেটে বন্ধুদের সঙ্গে গোসলে নামে ফারদিন। একপর্যায়ে স্লুইস গেটের উপর থেকে লাফ দেয় ফারদিন ও ফেরদৌস। পানিতে পড়ার সঙ্গে সঙ্গে ফেরদৌস উঠে আসতে পারলেও ফারদিন উঠতে পারেনি। পানির স্রোত বেশি থাকায় ফারদিন তলিয়ে যায়।
 
[৫] খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে। বুধবার সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত অভিযান চালিয়েও ফারদিনকে উদ্ধার করতে না পেরে অভিযান বন্ধ ঘোষণা করা হয়।
 
[৬] বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত উদ্ধার অভিযান চালিয়েও ফারদিনকে খুঁজে পাওয়া যায়নি। অবশেষে রাতে মরদেহ পানিতে ভাসতে দেখে উদ্ধার করে স্থানীয়রা।

[৭] নিখোঁজ ফারদিন শহরের কমলাপুর বালির মাঠ এলাকার সিরাজ শেখের ছেলে। তিনি সরকারি ইয়াছিন কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন। সম্পাদনা: ইস্রাফিল ফকির

আইএফ

  • সর্বশেষ
  • জনপ্রিয়