শিরোনাম
◈ ভারত এখন আওয়ামী লীগের এনার্জি ড্রিংক: রিজভী ◈ শাহবাগ ও চানখারপুল মোড় অবরোধ করে ‘বাংলা ব্লকেড’ কর্মসূচি শুরু শিক্ষার্থীদের ◈ সশস্ত্র বাহিনীকে বিশ্বমানের করে গড়ে তোলা হচ্ছে: প্রধানমন্ত্রী ◈ প্রধানমন্ত্রীর চীন সফরে ২০টি  সমঝোতা স্মারক স্বাক্ষরিত হতে পারে: পররাষ্ট্র মন্ত্রী ◈ কোটা বাতিলের দাবিতে ঢাকা কলেজ ও জাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ ◈ বাংলা ব্লকেডের সমর্থনে ইবি শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ ◈ কোটাবিরোধী আন্দোলন নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এটা আদালতের বিষয়  ◈ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও  কোটা আন্দোলন পরিস্থিতি পর্যবেক্ষণ করছি: ওবায়দুল কাদের ◈ আজ সারাদেশে কোটা বাতিলের দাবিতে ‘বাংলা ব্লকেড’ কর্মসূচি ◈ রথযাত্রা ও কোটা বাতিলের আন্দোলন: সময় নিয়ে বের হতে বললো পুলিশ

প্রকাশিত : ০৪ জুলাই, ২০২৪, ১০:২৬ রাত
আপডেট : ০৪ জুলাই, ২০২৪, ১০:২৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে পানিতে ভেসে যাওয়া নিখোঁজ ফারদিনের সন্ধান মেলেনি 

ফরিদপুর অফিস: [২] ফরিদপুরের মদনখালী সুইচ গেটে গোসল করতে নেমে নিখোঁজ কলেজ ছাত্র ফারদিনের সন্ধান এখনো মেলেনি। তাকে উদ্ধারে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরী দলের সদস্যরা।  

[৩] বৃহস্পতিবার বেলা আড়াই টা পর্যন্ত তাদের ডুবুরি দল নদীতে অভিযান পরিচালনা করেন। এ সময় নদীর পাশে অনেক উৎসুক মানুষকে ভীড় করতে দেখা যায়। গতকাল বুধবার  বিকালে ওই সুইচগেট এলাকায় কুমার নদে গোসল করতে গিয়ে  নিখোঁজ হন ফারদিন। গতকাল  তাকে উদ্ধারে ডুবুরি দল জোর চেষ্টা চালায়।

[৪] নিখোঁজ ফারদিন ফরিদপুর শহরের কমলাপুর এলাকার বালিরমাঠ এলাকার মোহাম্মদ সিরাজের ছেলে। সে ফরিদপুরের সরকারি ইয়াসিন কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র।

[৫] প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে ফারদিন ও তার আরেক বন্ধু ফেরদৌস দু'জনে মিলে টেপাখোলায় মদনখালী সুইচ গেট এলাকায় কুমার নদে গোসল করতে নামে। বিকেল সাড়ে ৫টার দিকে নদীতে লাফ দেয়ার পরে ফারদিন পানির তীব্র স্রোতে ভেসে যায়। এসময় ফেরদৌসের চিৎকার শুনে স্থানীয়রা এসে ফায়ার সার্ভিসকে খবর দেয়। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়