শিরোনাম
◈ বাংলা ব্লকেডের সমর্থনে ইবি শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ ◈ কোটাবিরোধী আন্দোলন নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এটা আদালতের বিষয়  ◈ কোটা আদালতের এখতিয়ার, পরিস্থিতি পর্যবেক্ষণ করছে সরকার: ওবায়দুল কাদের ◈ আজ সারাদেশে কোটা বাতিলের দাবিতে ‘বাংলা ব্লকেড’ কর্মসূচি ◈ রথযাত্রা ও কোটা বাতিলের আন্দোলন: সময় নিয়ে বের হতে বললো পুলিশ ◈ ‘পানি বণ্টন চুক্তিতে দেশের মানুষের আস্থা অর্জন করতে হবে’ ◈ চার দিনের রাষ্ট্রীয় সফরে সোমবার চীন যাচ্ছেন প্রধানমন্ত্রী  ◈ রাজধানীর বিমানবন্দর এলাকায় ট্রেনে কাটা পরে এক ব্যক্তির মৃত্যু ◈ স্বাগতিক জার্মানিকে হারিয়ে সেমিফাইনালে স্পেন ◈ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানোর জন্য এই অনুষ্ঠান: শেখ হাসিনা

প্রকাশিত : ০৪ জুলাই, ২০২৪, ০৯:০৮ রাত
আপডেট : ০৪ জুলাই, ২০২৪, ০৯:০৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

স্কুল ছাত্রীকে পাটক্ষেতে ধর্ষণ চেষ্টায় যুবক আটক

ফরিদপুর প্রতিনিধি: [২] ফরিদপুরের বোয়ালমারীতে স্কুল ছাত্রীকে পাটক্ষেতে নিয়ে ধর্ষণের চেষ্টার ঘটনায় হাসিবুল মোল্যা (২৪) নামে এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। বোয়ালমারী থানার ডহরনগর ফাঁড়ি পুলিশের নিকট তাকে সোপর্দ করা হয়। 

[৩] বৃহস্পতিবার (০৪ জুলাই) সকালের দিকে ওই ছাত্রী স্কুলে যাওয়ার পথে এ ঘটনা ঘটে।  একইদিন বিকেল ৬টার দিকে এ ঘটনায় ছাত্রীর বাবা থানায় মামলার জন্য অভিযোগ জমা দিয়েছেন। 

[৪] থানার অভিযোগ ও ভুক্তভোগী ছাত্রীর পরিবার সূত্রে জানা যায়, স্কুলে যাওয়ার সময় হাসিবুল মোল্যা বন্ডপাশা স্কুল এন্ড কলেজের সনাতন ধর্মের এক দশম শ্রেণীর ছাত্রীকে মাঝে মধ্যেই উত্যক্ত করত। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে দশম শ্রেণির ওই ছাত্রী স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে তামারহাজি- রূপাপাত সড়ক দিয়ে হেঁটে স্কুলে যাচ্ছিলেন। স্কুলে যাওয়ার পথে বন্ডপাশা আলতাফের বাড়ির সামনে ওই ছাত্রী পৌঁছালে শেখর ইউনিয়নের বামনগাতি গ্রামের শুকুর মোল্যার ছেলে রাজমিস্ত্রি হাসিবুল মোল্যা (২৪) তাকে টেনে হিঁচড়ে রাস্তার পাশে পাটক্ষেতে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। 

[৫] এ সময় মেয়েটি বখাটের হাতে কামড় দিয়ে নিজেকে রক্ষা করে দৌঁড়ে বাড়িতে ফিরে যায়। মেয়েটির বাবা পরে তাকে সাথে করে স্কুলে পৌঁছে দেয়। কিছুক্ষণ পরেই ধর্ষণ চেষ্টা করা ছাত্রীর বাড়িতে ক্ষমা চাইতে যায় হাসিবুল। ওই সময় বাড়ির লোকজন তাকে আটক করে বোয়ালমারী থানার ডহরনগর ফাঁড়ি পুলিশের হাতে সোপর্দ করে। বৃহস্পতিবার বিকেল ৬টার দিকে এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে বোয়ালমারী থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। 

[৬] এ ব্যাপারে বন্ডপাশা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফজলুর রহমান বলেন, ঘটনাটি আমি জানতে পেরেছি। ছাত্রীর বাবা স্কুলে আসছিল পরামর্শ নিতে। তাঁরা এ ব্যাপারে মামলা দিতে বোয়ালমারী থানায় গেছে। 

[৭] অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, অভিযুক্ত হাসিবুলকে ফাঁড়ি থেকে থানায় আনা হয়েছে। ভিকটিমের বাবা বাদি হয়ে লিখিত অভিযোগ জমা দিয়েছেন। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়