শিরোনাম
◈ আমরা সৎ থাকলে দুর্নীতি হওয়ার সুযোগ কম: ওবায়দুল কাদের ◈ আজ সারাদেশে কোটা বাতিলের দাবিতে ‘বাংলা ব্লকেড’ কর্মসূচি ◈ রথযাত্রা ও কোটা বাতিলের আন্দোলন: সময় নিয়ে বের হতে বললো পুলিশ ◈ টাইব্রেকারে সুইজারল্যান্ডকে হারিয়ে, ইউরোর সেমিতে ইংল্যান্ড ◈ ‘পানি বণ্টন চুক্তিতে দেশের মানুষের আস্থা অর্জন করতে হবে’ ◈ কোটা বাতিলের দাবিতে রোববার সারাদেশে ‘বাংলা ব্লকেড’ কর্মসূচি ◈ চার দিনের রাষ্ট্রীয় সফরে সোমবার চীন যাচ্ছেন প্রধানমন্ত্রী  ◈ রাজশাহীতে ওসির ‘খাম’ আদান-প্রদানের ভিডিও ভাইরাল ◈ রাজধানীর বিমানবন্দর এলাকায় ট্রেনে কাটা পরে এক ব্যক্তির মৃত্যু ◈ স্বাগতিক জার্মানিকে হারিয়ে সেমিফাইনালে স্পেন

প্রকাশিত : ০৪ জুলাই, ২০২৪, ০৫:৫৩ বিকাল
আপডেট : ০৪ জুলাই, ২০২৪, ০৫:৫৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পটুয়াখালীতে নির্মানের ১০ দিন পরই হাতের টানে উঠে যাচ্ছে সড়কের পিচ!

জাকারিয়া জাহিদ, কুয়াকাটা (পটুয়াখালী): [২] পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মহিপুর থানার সদর মহিপুর ইউনিয়নের সড়কের নির্মান কাজ শেষ হওয়ার ১০ দিন পরই হাতের টানে উঠে যাচ্ছে সড়কের পিচ। নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় এমন দুরাবস্থা হয়েছে মহিপুর সাগর সিনেমা হল থেকে নিজামপুর খেয়াঘাট পর্যন্ত ৩.৩ কিলোমিটার সড়কের।

[৩] এলজিইডি অফিস সূত্রে জানাযায়, ১ কোটি ৩৩ লাখ টাকা ব্যয়ের এ সড়কের নির্মান কাজ করে শহীদুল এন্টার প্রাইজ নামের একটি ঠিকাদারী প্রতিষ্ঠান। 

[৪] এলাকাবাসী মোঃ সিদ্দিক মোল্লা বলেন, উপজেলা এলজিইডি অফিসের উদাসীনতা ও ঠিকাদারের গাফেলতির কারনে সড়কের এমন বেহাল দশা হয়েছে। ফলে ক্ষোভে ফুসে উঠেছে এলাকাবাসী। 

[৫] কলাপাড়া উপজেলা এলজি ইডি প্রকৌশলী মো: সাদেকুর রহমান সাদিক এবিষয়ে ক্যামেরার সামনে কথা বলতে রাজি হননি।

[৬] উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব তালুকদার বলেন, কারন দর্শানোর সুপারিশের পাশাপাশি দ্রুত সময়ের মধ্যে নতুন করে নির্মানের নির্দেশনা দেয়া হয়েছে ঠিকাদারি প্রতিষ্ঠানকে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়