শিরোনাম
◈ ভারত রাজনৈতিক ও চীন আমাদের উন্নয়নের বন্ধু: ওবায়দুল কাদের ◈ ইতিহাস গড়ে কোপার সেমিফাইনালে কানাডা ◈ বেড়েই চলেছে যমুনার পানি, ৫ হাজার মানুষ পানিবন্দি ◈ ইরানের নতুন প্রেসিডেন্ট হলেন মধ্যপন্থী মাসুদ পেজেশকিয়ান ◈ কেবল ঈশ্বরের আদেশ পেলেই আমি নির্বাচন থেকে সরবো: বাইডেন ◈ রাজধানীর বিমানবন্দর এলাকায় ট্রেনে কাটা পরে এক ব্যক্তির মৃত্যু ◈ স্বাগতিক জার্মানিকে হারিয়ে সেমিফাইনালে স্পেন ◈ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানোর জন্য এই অনুষ্ঠান: শেখ হাসিনা ◈ কেজিতে ১৫ থেকে ২০ টাকা দাম বাড়ল সবজির, পেঁয়াজ ১১০, কাঁচামরিচের ত্রিপল সেঞ্চুরি ◈ দাবার আসরেই মারা গেলেন গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমান

প্রকাশিত : ০৪ জুলাই, ২০২৪, ১২:২৩ রাত
আপডেট : ০৪ জুলাই, ২০২৪, ১২:২৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুষ্টিয়ায় ইঁদুর মারার বিষ খেয়ে শিশুর মৃত্যু

ফয়সাল চৌধুরী: ঘরে রাখা ইঁদুর মারার বিষপান করে কুষ্টিয়ার দৌলতপুরে এক শিশুর মৃত্যু হয়েছে। এই ঘটনায় আরেকটি শিশু আশঙ্কাজনক অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বুধবার (৩ জুলাই) দুপুর ১টার দিকে উপজেলার আল্লারদর্গা সোনাইকুন্ডি গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত শিশু হলেন মীম নাম (৩)। হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে তার ভাই আলিফের (৫) ।

শিশু আলিফ ও মীম সোনাইকুন্ডি গ্রামের শুভ মণ্ডলের সন্তান।

কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেলে অফিসার (আরএমও) তাপস কুমার সরকার।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, দুপুরে বাড়ির লোকজন যার যার কাজে ব্যস্ত ছিলেন। শিশু দুটি ঘরে খেলছিল। একপর্যায়ে তারা চিনি ভেবে ঘরে রাখা ইঁদুর মারার বিষ খেয়ে ফেলে। পরে অসুস্থ হয়ে পড়লে তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মীমের মৃত্যু হয়। অসুস্থ আলিফ বর্তমানে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

এ বিষয়ে ২৫০ শয্যা কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) তাপস কুমার সরকার জানান, বিষপানে একটি শিশুর মৃত্যু হয়েছে। হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে তার ভাই।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান বলেন, ঘটনাটি শুনেছি । মিম নামে একজন শিশুর মৃত্যু হয়েছে ও তার ভাই আলিফ নামের শিশুটি কুষ্টিয়া জেলার হাসপাতাল চিকিৎসাধীন রয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়