শিরোনাম
◈ বেড়েই চলেছে যমুনার পানি, ৫ হাজার মানুষ পানিবন্দি ◈ ইরানের নতুন প্রেসিডেন্ট হলেন মধ্যপন্থী মাসুদ পেজেশকিয়ান ◈ কেবল ঈশ্বরের আদেশ পেলেই আমি নির্বাচন থেকে সরবো: বাইডেন ◈ রাজধানীর বিমানবন্দর এলাকায় ট্রেনে কাটা পরে এক ব্যক্তির মৃত্যু ◈ স্বাগতিক জার্মানিকে হারিয়ে সেমিফাইনালে স্পেন ◈ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানোর জন্য এই অনুষ্ঠান: শেখ হাসিনা ◈ কেজিতে ১৫ থেকে ২০ টাকা দাম বাড়ল সবজির, পেঁয়াজ ১১০, কাঁচামরিচের ত্রিপল সেঞ্চুরি ◈ দাবার আসরেই মারা গেলেন গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমান ◈ নোবেলবিজয়ী কেনো এমডি পদের জন্য লালায়িত, বুঝলাম না: প্রধানমন্ত্রী ◈ পরিবর্তন এখন থেকেই শুরু হলো, প্রধানমন্ত্রী হিসাবে প্রথম ভাষণে কিয়ার স্টারমার

প্রকাশিত : ০৩ জুলাই, ২০২৪, ০৯:১৭ রাত
আপডেট : ০৩ জুলাই, ২০২৪, ০৯:১৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চট্টগ্রাম চান্দগাঁও থানা হাজতে আসামির আত্মহত্যা

এম আর আমিন, চট্টগ্রাম: [২] বুধবার (৩ জুলাই) ভোর ৬টা ২৫ মিনিটের দিকে নগরীর চান্দগাঁও থানার হাজতখানায় এ ঘটনা ঘটে। নিহতের নাম মো. জুয়েল (২৬)। তিনি চান্দগাঁও থানাধীন খেজুরতলা এলাকার মৃত আব্দুল মালেক প্রকাশ আব্দুল মাবুদের ছেলে।

[৩] পুলিশের তথ্য মতে জানা যায়, মঙ্গলবার (২ জুলাই) দিবাগত রাত ১২টা ২৫ মিনিটের দিকে নগরের কোতোয়ালি থানার পাথরঘাটা এলাকা থেকে জুয়েলকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর চান্দগাঁও থানার হাজতে রাখা হয়। সেখানেই তিনি ভোর ৬টা ২৫ মিনিটে গলায় ফাঁস লাগিয়ে ‘আত্মহত্যা’ করেছেন বলে পুলিশ দাবি করেছে। অর্থাৎ গ্রেফতারের ছয় ঘণ্টা পর থানা হাজতে আত্মহত্যা করেন জুয়েল। তবে কী কারণে জুয়েল আত্মহত্যা করেছে তা জানাতে পারেনি পুলিশ।

[৪] এদিকে সকাল সাড়ে ১১টার দিকে জেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেট থানায় গিয়ে মরদেহের সুরতহাল সম্পন্ন করে। পুলিশের পক্ষ থেকেও আলাদাভাবে সুরতহাল করা হয়। সুরতহাল প্রতিবেদনে শুধুমাত্র গলায় ফাঁসজনিত জখমের চিহ্ন ছাড়া অস্বাভাবিক আর কিছু পাওয়া যায়নি বলে জানিয়েছেন নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (উত্তর) মো. জাহাঙ্গীর।

[৫] চান্দগাঁও থানার ওসি জাহিদুল কবির বলেন, গ্রেপ্তারি পরোয়ানামূলে আসামি জুয়েলকে গ্রেপ্তার করে থানার হাজতখানায় রাখা হয়। সেখানে আজ ভোর ৬টা ২৫ মিনিটে জুয়েল নিজের পরনের শার্ট খুলে হাজতের ভেতরের দেয়ালের ওপরের ভেন্টিলেটরের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। 

[৬] সিসিটিভি ফুটেজে তার আত্মহত্যার বিষয়টি দেখা গেছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়