শিরোনাম
◈ ইরানের নতুন প্রেসিডেন্ট হলেন মধ্যপন্থী মাসুদ পেজেশকিয়ান ◈ কেবল ঈশ্বরের আদেশ পেলেই আমি নির্বাচন থেকে সরবো: বাইডেন ◈ রাজধানীর বিমানবন্দর এলাকায় ট্রেনে কাটা পরে এক ব্যক্তির মৃত্যু ◈ স্বাগতিক জার্মানিকে হারিয়ে সেমিফাইনালে স্পেন ◈ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানোর জন্য এই অনুষ্ঠান: শেখ হাসিনা ◈ কেজিতে ১৫ থেকে ২০ টাকা দাম বাড়ল সবজির, পেঁয়াজ ১১০, কাঁচামরিচের ত্রিপল সেঞ্চুরি ◈ দাবার আসরেই মারা গেলেন গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমান ◈ নোবেলবিজয়ী কেনো এমডি পদের জন্য লালায়িত, বুঝলাম না: প্রধানমন্ত্রী ◈ পরিবর্তন এখন থেকেই শুরু হলো, প্রধানমন্ত্রী হিসাবে প্রথম ভাষণে কিয়ার স্টারমার ◈ সাংবাদিকদের সত্য তথ্য উপস্থাপন করার অনুরোধ মতিউরের স্ত্রী লাকীর

প্রকাশিত : ০৩ জুলাই, ২০২৪, ০৮:৫৪ রাত
আপডেট : ০৩ জুলাই, ২০২৪, ০৮:৫৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরের কুমার নদে গোসলে নেমে কলেজ ছাত্র নিখোঁজ 

ফরিদপুর প্রতিনিধি: [২] ফরিদপুরের কুমার নদের স্লুইস গেটে গোসল করতে নেমে ফারদিন (১৮) নামে এক কলেজছাত্র নিখোঁজ হয়েছেন বলে জানা গেছে।

[৩] বুধবার (৩ জুলাই) বিকেলে ফরিদপুর সদরের টেপাখোলার মদনখালী স্লুইস গেট এলাকায় কুমার নদে নিখোঁজ হন। তাকে উদ্ধারে ডুবুরি দল জোর চেষ্টা চালাচ্ছে। 

[৪] নিখোঁজ ফারদিন ফরিদপুর শহরের কমলাপুর এলাকার বালিরমাঠ এলাকার মোহাম্মদ সিরাজের ছেলে। সে ফরিদপুরের সরকারি ইয়াসিন কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

[৫] প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার বিকেলে ফারদিন ও তার আরেক বন্ধু ফেরদৌস দু'জনে মিলে টেপাখোলায় মদনখালী স্লুইস গেট এলাকায় কুমার নদে গোসল করতে নামে। বিকেল সাড়ে পাঁচটার দিকে নদীতে লাফ দেয়ার পরে ফারদিন পানির তীব্র স্রোতে ভেসে যায়। এসময় ফেরদৌসের চিৎকার শুনে স্থানীয়রা এসে ফায়ার সার্ভিসকে খবর দেয়।

[৬] ফরিদপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার সুভাষ রাড়ৈ খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয়দের নিকট থেকে খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরিদল নিখোঁজ ওই তরুণকে উদ্ধারে তৎপরতা শুরু করেছে।

[৭] এদিকে, ফারদিনের নিখোঁজের খবরে তার বাড়িতে স্বজনেরা কান্নায় ভেঙে পড়েন। নদীর দুই পাড়ে উখসুক জনতার ভিড় জমে যায়। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়