শিরোনাম
◈ ইরানের নতুন প্রেসিডেন্ট হলেন মধ্যপন্থী মাসুদ পেজেশকিয়ান ◈ কেবল ঈশ্বরের আদেশ পেলেই আমি নির্বাচন থেকে সরবো: বাইডেন ◈ রাজধানীর বিমানবন্দর এলাকায় ট্রেনে কাটা পরে এক ব্যক্তির মৃত্যু ◈ স্বাগতিক জার্মানিকে হারিয়ে সেমিফাইনালে স্পেন ◈ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানোর জন্য এই অনুষ্ঠান: শেখ হাসিনা ◈ কেজিতে ১৫ থেকে ২০ টাকা দাম বাড়ল সবজির, পেঁয়াজ ১১০, কাঁচামরিচের ত্রিপল সেঞ্চুরি ◈ দাবার আসরেই মারা গেলেন গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমান ◈ নোবেলবিজয়ী কেনো এমডি পদের জন্য লালায়িত, বুঝলাম না: প্রধানমন্ত্রী ◈ পরিবর্তন এখন থেকেই শুরু হলো, প্রধানমন্ত্রী হিসাবে প্রথম ভাষণে কিয়ার স্টারমার ◈ সাংবাদিকদের সত্য তথ্য উপস্থাপন করার অনুরোধ মতিউরের স্ত্রী লাকীর

প্রকাশিত : ০৩ জুলাই, ২০২৪, ০৭:৫৮ বিকাল
আপডেট : ০৩ জুলাই, ২০২৪, ০৭:৫৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জে ২ কেজি হেরোইনসহ একজন আটক

মো. আসাদুল্লাহ, চাঁপাইনবাবগঞ্জ: [২] পদ্মার দুর্গম চরে মাটির ২ ফিট গভীর নিচ থেকে ২ কেজি হেরোইনসহ কবির (৩০) নামে একজনকে আটক করেছে র‌্যাব-৫।

[৩] বুধবার সকালে সদর উপজেলার মধ্যচর রুবেল পাড়া গ্রামস্থ সীমান্তবর্তী এলাকা থেকে তাকে আটক করা হয়।

[৪] আটক কবির ওই গ্রামের মনিরুল ইসলামের ছেলে।

[৫] র‍্যাব এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, সীমান্তবর্তী দূর্গম পদ্মার চরে ১ জন মাদক কারবারি নিজ বসতবাড়িতে অবৈধ মাদকদ্রব্য মজুদ রেখে বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মধ্যচর রুবেলপাড়ার কবিরের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় তার বসতবাড়ীর ভিতরে থাকা খড়ের স্তূপের নীচে মাটির ২ ফিট গভীরে পোতানো অবস্থায় ২ কেজি হেরোইনসহ কবিরকে আটক করা হয়। অভিযানে ৫৩ হাজার টাকা জব্দ করা হয়।

[৬] বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, আটক কবির পেশায় ট্রাক্টর চালক এবং কৃষি কাজ করে। এই পেশার আড়ালে দীর্ঘদিন যাবত অবৈধ মাদক ব্যবসার সাথে সে জড়িত। তার বসতবাড়ী দুর্গম চর এলাকায় হওয়ায় সহজেই আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে ট্রাক্টর চালানোর আড়ালে বিভিন্ন ধরণের মাদক সীমান্তবর্তী অজ্ঞাত স্থান হতে সংগ্রহ করে পদ্মা নদী পার হয়ে চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহী জেলার বিভিন্ন এলাকায় মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় করত।

[৭] এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা করা হয়েছে।

প্রতিনিধি/একে

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়