শিরোনাম
◈ ইরানের নতুন প্রেসিডেন্ট হলেন মধ্যপন্থী মাসুদ পেজেশকিয়ান ◈ কেবল ঈশ্বরের আদেশ পেলেই আমি নির্বাচন থেকে সরবো: বাইডেন ◈ রাজধানীর বিমানবন্দর এলাকায় ট্রেনে কাটা পরে এক ব্যক্তির মৃত্যু ◈ স্বাগতিক জার্মানিকে হারিয়ে সেমিফাইনালে স্পেন ◈ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানোর জন্য এই অনুষ্ঠান: শেখ হাসিনা ◈ কেজিতে ১৫ থেকে ২০ টাকা দাম বাড়ল সবজির, পেঁয়াজ ১১০, কাঁচামরিচের ত্রিপল সেঞ্চুরি ◈ দাবার আসরেই মারা গেলেন গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমান ◈ নোবেলবিজয়ী কেনো এমডি পদের জন্য লালায়িত, বুঝলাম না: প্রধানমন্ত্রী ◈ পরিবর্তন এখন থেকেই শুরু হলো, প্রধানমন্ত্রী হিসাবে প্রথম ভাষণে কিয়ার স্টারমার ◈ সাংবাদিকদের সত্য তথ্য উপস্থাপন করার অনুরোধ মতিউরের স্ত্রী লাকীর

প্রকাশিত : ০৩ জুলাই, ২০২৪, ০৭:৪৯ বিকাল
আপডেট : ০৩ জুলাই, ২০২৪, ০৭:৪৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে পুলিশের গ্রীষ্মকালীন ‘ফল উৎসব’ 

ফরিদপুর প্রতিনিধি: আম, কাঁঠালেসহ রসালো ফল নিয়ে পুলিশের গ্রীষ্মকালীন ফল উৎসব অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (০৩ জুলাই) বিকাল সাড়ে ৫টার দিকে ফরিদপুর পুলিশ লাইন্সের ড্রিলশেডে এ ফল উৎসবের আয়োজন করা হয়। 

ফরিদপুর জেলা পুলিশ এ ফল উৎসবের আয়োজন করে। এ ফল উৎসব পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মোর্শেদ আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ইমদাদ হুসাইন (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) শৈলেন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সালাউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) তালাত মাহমুদ শাহানশাহ, সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) মো. আসাদুজ্জামান শাকিল, সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) মো. ইমরুল হাসান, পুলিশ হাসপাতালের মেডিকেল অফিসার ডা. সৈয়দ হাসানুল কবীর প্রমূখ।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়