শিরোনাম
◈ বেড়েই চলেছে যমুনার পানি, ৫ হাজার মানুষ পানিবন্দি ◈ ইরানের নতুন প্রেসিডেন্ট হলেন মধ্যপন্থী মাসুদ পেজেশকিয়ান ◈ কেবল ঈশ্বরের আদেশ পেলেই আমি নির্বাচন থেকে সরবো: বাইডেন ◈ রাজধানীর বিমানবন্দর এলাকায় ট্রেনে কাটা পরে এক ব্যক্তির মৃত্যু ◈ স্বাগতিক জার্মানিকে হারিয়ে সেমিফাইনালে স্পেন ◈ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানোর জন্য এই অনুষ্ঠান: শেখ হাসিনা ◈ কেজিতে ১৫ থেকে ২০ টাকা দাম বাড়ল সবজির, পেঁয়াজ ১১০, কাঁচামরিচের ত্রিপল সেঞ্চুরি ◈ দাবার আসরেই মারা গেলেন গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমান ◈ নোবেলবিজয়ী কেনো এমডি পদের জন্য লালায়িত, বুঝলাম না: প্রধানমন্ত্রী ◈ পরিবর্তন এখন থেকেই শুরু হলো, প্রধানমন্ত্রী হিসাবে প্রথম ভাষণে কিয়ার স্টারমার

প্রকাশিত : ০৩ জুলাই, ২০২৪, ০৭:৪৩ বিকাল
আপডেট : ০৩ জুলাই, ২০২৪, ০৭:৪৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে চোরাকারবারিদের হামলায় বিজিবি সদস্য আহত, আটক ৩

মো. আসাদুল্লাহ, চাঁপাইনবাবগঞ্জ: [২] সীমান্তে চোরাকারবারিদের হামলায় শফিকুল আলম নামে এক বিজিবি সদস্য আহত হয়েছেন। এ ঘটনার পর মাদকসহ ৩ কারবারিকে আটক করে বিজিবি।

[৩] মঙ্গলবার রাত ১১টার দিকে শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের নামো চাকপাড়া সীমান্তে এ ঘটনা ঘটে। 

[৪] আটকরা হলো- শিবগঞ্জে উনিশবিঘি এলাকার মোখলেসের ছেলে সাজেমান, নতুন উনিশ বিঘি গ্রামের আনেছের ছেলে তাজামুল ও পুরাতন উনিশবিঘি গ্রামের মন্তাজ আলীর ছেলে মজনু।

[৫] বুধবার দুপুরে ৫৯ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল গোলাম কিবরিয়া জানান, শিবগঞ্জ উপজেলার চকপাড়া সীমান্ত এলাকায় অভিযান চালায় বিজিবি সদস্যরা। এ সময় সীমান্ত থেকে আনুমানিক ১০০ গজ বাংলাদেশ অভ্যান্তরে ৮/৯ জন চোরাচালানীর উপস্থিতি টের পান তারা। চোরাকারবারিদের চ্যালেঞ্জ করলে তারা ধারালো অস্ত্র দিয়ে বিজিবি সদস্যদের উপর আক্রমণ করে। এতে বিজিবি সদস্য সিপাহী মোঃ শফিকুল আলমের মাথার বাম  পাশে কানের উপর সামান্য কেটে যায়। পরে তাকে উদ্ধার করে বিজিবির চকপাড়া বিওপিতে নিয়ে এসে চিকিৎসা দেয়া হয়। এ সময় মাদক ও হামলায় ব্যবহৃত ধারালো অস্ত্রসহ ৩ চোরাকারবারিকে আটক করা হয়। তবে বাকিরা পালিয়ে যান।

[৬] এ ব্যাপারে আটক ও পলাতক চোরাচালানীদের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান বিজিবি অধিনায়ক গোলাম কিবরিয়া।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়