শিরোনাম
◈ রাজধানীর বিমানবন্দর এলাকায় ট্রেনে কাটা পরে এক ব্যক্তির মৃত্যু ◈ স্বাগতিক জার্মানিকে হারিয়ে সেমিফাইনালে স্পেন ◈ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানোর জন্য এই অনুষ্ঠান: শেখ হাসিনা ◈ কেজিতে ১৫ থেকে ২০ টাকা দাম বাড়ল সবজির, পেঁয়াজ ১১০, কাঁচামরিচের ত্রিপল সেঞ্চুরি ◈ দাবার আসরেই মারা গেলেন গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমান ◈ নোবেলবিজয়ী কেনো এমডি পদের জন্য লালায়িত, বুঝলাম না: প্রধানমন্ত্রী ◈ পরিবর্তন এখন থেকেই শুরু হলো, প্রধানমন্ত্রী হিসাবে প্রথম ভাষণে কিয়ার স্টারমার ◈ সাংবাদিকদের সত্য তথ্য উপস্থাপন করার অনুরোধ মতিউরের স্ত্রী লাকীর ◈ আইজিপি পদে আরো ১ বছর থাকছেন আবদুল্লাহ আল মামুন ◈ বিএনপির অবস্থান সবসময় গণতান্ত্রিক মূল্যবোধের বিপরীত মেরুতে: ওবায়দুল কাদের

প্রকাশিত : ০৩ জুলাই, ২০২৪, ০৬:২৪ বিকাল
আপডেট : ০৩ জুলাই, ২০২৪, ০৬:২৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পেনশন স্কিম বাতিলের দাবিতে রুয়েটে কর্মবিরতি

ইফতেখার আলম, রাজশাহী: [২] অর্থ মন্ত্রণালয় জারিকৃত পেনশন সংক্রান্ত প্রত্যয় স্কিম প্রজ্ঞাপন বাতিলের দাবিতে ও ইউজিসির সুপারিশকৃত অভিন্ন নীতিমালায় ১২ দফা সংযোজনের দাবিতে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় আন্ত:বিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের ঘোষিত ১ থেকে ৪ জুলাই অর্ধ দিবস কর্ম বিরতি এবং আগামী ৭ জুলাই থেকে অনির্দিষ্টকালের কর্ম বিরতি কর্মসূচির সাথে একাত্মতা প্রকাশ করে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) অফিসার্স এ্যাসোসিয়েশনের  কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি পালিত।

[৩] বুধবার (৩ জুলাই) সকাল ১০ টা থেকে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অর্ধ দিবস কর্ম বিরতি কর্মসূচি পালন করেন রুয়েট অফিসার্স এ্যাসোসিয়েশনের সদস্য ও নেতৃবৃন্দ। এসময় বিশ্ববিদ্যালয়ের সকল কার্যক্রম থেকে বিরত থাকেন তাঁরা।

[৪] অফিসার্স এ্যাসোসিয়েশনের সদস্য সচিব মোঃ মুরাদ হোসেন বলেন, আমাদের দাবি হলো অর্থ মন্ত্রণালয় জারিকৃত পেনশন সংক্রান্ত প্রত্যয় স্কিম প্রজ্ঞাপন বাতিল ও ইউজিসির সুপারিশকৃত অভিন্ন নীতিমালায় ১২ দফা সংযোজন। আমাদের দাবি আদায়ে আপাতত আমরা কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি পালন করছি। 

[৫] আগামী ৭ জুলাইয়ের আগে যদি এই সংকট নিরসন করা না হয় তাহলে আমরা ৭ জুলাই থেকে অনির্দিষ্টকালের লাগাতার কর্মসূচি পালন করবো। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়